GossipHoop PlusHoop Video

Anushka Sharma: ডিপনেক ব্লাউজে স্পষ্ট গোপন ভাঁজ, দ্বিতীয় বার গর্ভবতী হতেই ভাইরাল অনুষ্কার ভিডিও!

ক্রিকেট এবং বিনোদনের যুগলবন্দি নতুন নয়। আশির দশকে মনসুর আলি খান পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে হালের বিরাট কোহলি (Virat Kohli)-অনুষ্কা শর্মার (Anushka Sharma) মতো জুটি পেয়েছে দুই জগতের অনুরাগীরা। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। অনুরাগীদের প্রায়ই ‘কাপল গোলস’ দিতে থাকেন দুজনে।

বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে বিয়ে করেন বিরাট অনুষ্কা। মাঝে একবার তাঁদের সম্পর্কে ফাটল ধরার খবরও ছড়িয়েছিল। কিন্তু বিধাতার ইচ্ছা ছিল অন্য রকম। হঠাৎ করেই সকলকে চমকে দিয়ে বিয়ের ছবি ভাইরাল হয় ‘বিরুষ্কা’র। বিদেশে এক অপরূপ সুন্দর লোকেশনে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। আজও দুজনের বিয়ের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রথম সন্তান ভামিকাকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন বিরাট অনুষ্কা। সম্প্রতি খবর ছড়িয়েছে, দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন অভিনেত্রী। খুব শীঘ্রই নাকি সেই সুখবর শেয়ার করবেন এই জুটি।

এর মাঝেই ফের চর্চায় অনুষ্কা। তবে এবারে কারণটা সম্পূর্ণ আলাদা। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একেবারে বোল্ড, আবেদনময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি। আসলে ভিডিওটি কয়েক বছর আগেকার। ২০১৯ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অনুষ্কা। সবুজ রঙের স্বচ্ছ নেটের শাড়ির সঙ্গে একটি ডিপ নেক ব্লাউজ পরে সেজেছিলেন তিনি। ব্লাউজটির বিপজ্জনক কাটের ফাঁকে স্পষ্ট হয়ে উঠেছিল তাঁর শরীরী ভাঁজ। সেই ভিডিওটিই আবারো ভাইরাল হয়েছে নেট পাড়ায়, যা দেখে ঘুম উধাও হওয়ার জোগাড় নেটনাগরিকদের।

প্রসঙ্গত, সম্প্রতি কিছুদিন ধরে শোনা যাচ্ছে, মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে নাকি পাপারাৎজির ক্যামেরাবন্দি হন বিরাট অনুষ্কা। তখন ক্রিকেটারই নাকি তাদের অনুরোধ করেন, ছবিগুলি প্রকাশ না করতে। খুব তাড়াতাড়ি তাঁরা এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলেও নাকি জানান বিরাট, এমমনটাই খবর মিলেছে সংবাদ মাধ্যম সূত্রে। যদিও এ বিষয়ে এখনো মুখে কুলুপ এঁটৈ রয়েছেন বিরুষ্কা জুটি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই