Hoop VideoHoop Viral

বয়সে ছোট পুরুষের সাথে মহিলার পরকীয়া, এই সিরিজে প্রতি মিনিটে দেখতে পাবেন ঘনিষ্ঠ দৃশ্য

একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম করে উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ারের মতো ওটিটি প্ল্যাটফর্ম দখল করেছে ভারতের বিনোদনের বাজার। তবে পিছিয়ে নেই ‘ভুভি’-ও। এই ওটিটি প্ল্যাটফর্মটি একটু দেরিতে হলেও বাজার দখল করে। ইদানিং ইউটিউবে প্রায়ই ‘ভুভি’-র বিজ্ঞাপন দেখানো হচ্ছে। ভুভির বিজ্ঞাপনে সরাসরি অ্যাডাল্ট ওয়েব সিরিজের কয়েক ঝলকও দেখা যাচ্ছে। অর্থাৎ তথাকথিত অ্যাডাল্ট ওয়েব সিরিজকে নিষিদ্ধতার আবরণে মুড়ে রাখছে না ভুভি। ইতিমধ্যেই ভুভির ‘ভুভি’ নামক ইউটিউব চ্যানেলে বৃদ্ধি পেয়েছে সাবস্ক্রাইবারের সংখ্যা। একের পর এক ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে এই ওটিটিতে। সেগুলির অফিশিয়াল ট্রেলার ভাইরাল হচ্ছে ভুভির ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

ভুভির ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম হল ‘প্রেম গেম পার্ট টু’। এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার গত বছরের 15 ই নভেম্বর রিলিজ করেছিল ভুভির ইউটিউব চ্যানেলে। ওয়েব সিরিজটি দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। এই ওয়েব সিরিজের কেন্দ্রে রয়েছে এক বিবাহিত দম্পতি। ট্রেলারের শুরুতেই দেখা যায় তথাকথিত সুখী দম্পতির স্বামী অন্য একজন নারীর সাথে লিপ্ত হয়েছে পরকীয়ায়। সে তার স্ত্রীকে অফিস ট্রিপের কথা বলে প্রেমিকার সাথে সময় কাটাতে যায়। একটি ছোট্ট দূর্ঘটনার সম্মুখীন হয়ে স্ত্রী তার স্বামীকে ফোন করলে স্বামী ফোন ধরে না।

কিন্তু অন্য একটি পুরুষ মহিলাকে তার বাড়িতে পৌঁছে দেয়। একসময় বয়সে ছোট সেই পুরুষটির সাথে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়ে পড়ে ওই মহিলা। কিন্তু স্বামীর কাছে ধরা পড়ে যায় সে। একসময় স্বামী তার প্রেমিকাকে ওই বাড়িতে নিয়ে আসে। সাহসী হয়ে ওঠে ওই মহিলা।

স্বামী ও তার প্রেমিকার উপর প্রতিশোধ নিতে কি পদক্ষেপ গ্রহণ করবে ওই মহিলা? জানতে হলে চোখ রাখতে হবে ‘ভুভি’-তে। গত বছর 18 ই নভেম্বর ‘প্রেম গেম পার্ট টু’ স্ট্রিম হয়েছে ভুভিতে।

Related Articles