whatsapp channel

Sapna Choudhary: নেহা কক্করের গানে স্বপ্নার নাচ, ‘হরিয়ানভি কুইন’-এর ঠুমকায় ধুপপুক পুরুষ হৃদয়ে

ছোট শহরের মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে স্টেজ শোয়ের মাধ্যমেও যে আন্তর্জাতিক খ্যাতি পাওয়া যায় সেটা হাতে কলমে করে দেখিয়েছেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। হরিয়ানভি নাচের দিকপাল বলা চলে তাঁকে।…

Nirajana Nag

Nirajana Nag

ছোট শহরের মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে স্টেজ শোয়ের মাধ্যমেও যে আন্তর্জাতিক খ্যাতি পাওয়া যায় সেটা হাতে কলমে করে দেখিয়েছেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। হরিয়ানভি নাচের দিকপাল বলা চলে তাঁকে। স্বপ্নার হাত ধরেই হরিয়ানভি নাচ বা স্টেজ শো বিনোদন জগতে জায়গা করতে পেরেছে। তাঁর দেখাদেখি এখন আরো অনেক মেয়েরাই নাম লিখিয়েছে হরিয়ানভি স্টেজ শো তে। স্বপ্নাকেই তাঁদের পথপ্রদর্শক বলা যায়।

মঞ্চে নাচের পারফরম্যান্স করেই প্রথম পরিচিতি পান স্বপ্না। অসংখ্য পুরুষ দর্শকের মনে দোলা দিয়ে জনপ্রিয়তার শিখরে উঠেছেন তিনি। তাঁর নাচের ভিডিওগুলি শেয়ার করা হত ইউটিউবে। সেইসব ভিডিও গুলি ভাইরাল হতেই খ্যাতি পেতে শুরু করেন স্বপ্না। সেই জনপ্রিয়তার উপরে ভর করেই বলিউডে পরিচিতি বানিয়েছেন তিনি। পা রেখেছেন আন্তর্জাতিক মঞ্চে। স্বপ্না স্টেজ শো ছাড়লেও দর্শকরা তাঁকে ভোলেননি। এখনো তাঁর নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি স্বপ্নার আরো একটি ভিডিও চর্চায় উঠে এসেছে ইউটিউবে। এটি অবশ্য কোনো স্টেজ শোয়ের ভিডিও নয়, স্বপ্নার একটি মিউজিক ভিডিও আবারো ভাইরাল হয়েছে নেট পাড়ায়। প্রায় এক বছর আগে মুক্তি পেয়েছিল এই ভিডিওটি যার নাম ‘চড় গয়ি চড় গয়ি’। গোলাপি সিক্যুইনের সালোয়ার কামিজ পরে জমিয়ে নাচতে দেখা গিয়েছে স্বপ্নাকে। মিউজিক ভিডিওতে গান গেয়েছেন নেহা কক্কর এবং অ্যামি ভির্ক।

উল্লেখ্য, নাচের মঞ্চ থেকে খ্যাতি পেয়ে বিগ বসে পা রাখেন স্বপ্না চৌধুরী। সেখান থেকে আরো বাড়ে তাঁর জনপ্রিয়তা। আরো বেশি সংখ্যক মানুষের কাছে স্বীকৃতিও পেয়েছেন তিনি। জাতীয় স্তরে পরিচিতি বাড়ে তাঁর। তারপরেই রাজনীতিতে পা স্বপ্নার। বর্তমানে তিনি নৃত্যশিল্পী থেকে হয়ে উঠেছেন রাজনৈতিক নেত্রী। চার বছর আগেই রাজনৈতিক জগতে পা রাখেন তিনি। শুধু তাই নয়, মঞ্চে নাচ দেখিয়েই চলতি বছর স্বনামধন্য কান চলচ্চিত্র উৎসবেও ডেবিউ করে ফেলেছেন স্বপ্না। তাঁর উত্তরণের সফর সত্যিই অনুপ্রেরণাদায়ক অনেকের কাছেই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই