Hoop VideoHoop Viral

স্বামীর সামনেই স্ত্রীর সাথে ঘনিষ্ঠ হলেন পাড়ার যুবক, সাহসিকতার সীমা পার করেছে এই সিরিজ

উল্লু, প্রাইম শটসের সাথে পাল্লা দিয়ে নিষিদ্ধ বিনোদনের যোগান দিতে ভারতে লঞ্চ হয়েছিল ‘হান্টার ওটিটি’ অ্যাপ। এই অ্যাপের নাম শুনেই অনেকে বুঝতে পারবেন, হান্টারের কন্টেন্ট কতটা উষ্ণ হতে পারে! ‘হান্টার ওটিটি’ ইতিমধ্যেই একশ্রেণীর দর্শকের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজের মাধ্যমে বাড়ছে এই অ্যাপের সাবস্ক্রাইবারের সংখ্যা। এই অ্যাপের ইউটিউব চ্যানেলের নামও ‘হান্টারস’। অ্যাপের ওয়েব সিরিজগুলির ট্রেলার এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয় নেটদুনিয়ায়। চলতি বছরের 2রা অগস্ট হান্টারস ওটিটির নতুন ওয়েব সিরিজ ‘খিলাড়ি ভাইয়া’-র ট্রেলার এই ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে।

ট্রেলারের শুরুতে দেখা যায়, পাড়ার এক দাদার কাছে সাতসকালে ধর্ণা দিয়েছে দুই যুবক। দাঁত মাজতে মাজতে সেই দাদা জিজ্ঞাসা করে, তাদের কি চাই! দুই যুবক দাদাকে বলে, তাদের জন্য প্রেমিকা যোগাড় করে দিতে। কথায় কথায় জানা যায়, পাড়ার দাদার নাম চন্দন। চন্দন এক যুবতীর সাথে যুবককে যৌন সম্পর্কে লিপ্ত হতে পাঠালে যুবতী তাকে তাড়িয়ে দেয়। অপরদিকে পাড়ার একটি বাড়িতে চন্দন গেলে ওই বাড়ির দরজা খুলে খোলামেলা ভঙ্গিতে শাড়ি পরা এক মহিলা। চন্দন তাকে বলে, বাড়ির মধ্যে বল চলে গেছে। তাই সে খুঁজতে এসেছে। ওই মহিলাকে ‘বৌদি’ বলে সম্বোধন করে চন্দন। মহিলা বলে, ঘোমটার আড়ালে থাকলেও সে চন্দনের সম্পর্কে সব জানে।

চন্দন ওই মহিলাকে হুমকি দিয়ে বলে, সে তার স্বামীর সামনেই মহিলার সাথে যৌন সম্পর্ক স্থাপন করবে। ওই মহিলার স্বামী ভারতীয় সেনার প্রাক্তন কর্ণেল। এরপরেই দেখা যায়, ওই ব্যক্তির সাথে দেখা করতে এসেছে চন্দন। কিন্তু মহিলার স্বামী রেগে গিয়ে তাকে বন্দুক নিয়ে গুলি করতে যায়। ওদিকে আরেক যুবক পাড়ার এক বৌদির সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপরেই চন্দন একটি মেয়েকে ব্ল্যাকমেল করে তার কোনো কাজ করার কথা বলে। মেয়েটির ব্যক্তিগত ভিডিও ব্ল্যাকমেলের সময় ব্যবহার করে চন্দন।

একসময় সে কর্ণেলকে বলে, বৌকে কি করে ভালোবাসতে হয়, চন্দন তাকে শেখাবে। ফুলশয্যার ঘরে চন্দন কর্ণেলের স্ত্রীর সাথে সম্পর্ক তৈরির চেষ্টা করে। অপরদিকে ওই ঘরে চেয়ারে বসে তা দেখে কর্ণেল। শেষ অবধি কি চন্দন পারবে ওই বৌদির সাথে যৌন সম্পর্ক তৈরি করতে? উত্তর রয়েছে হান্টারস ওটিটির নতুন ওয়েব সিরিজের পর্বগুলিতে।

whatsapp logo