whatsapp channel

খেটে খাওয়া শ্রমিকদের শ্রদ্ধা জানাতে গান ধরলেন জুন আন্টি, তুমুল ভাইরাল ভিডিও

টিভি সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী উষসী। খলনায়িকা হিসাবে অসাধারণ অভিনয়ে‌ দক্ষতার প্রমাণ দিয়েছেন। সকলের কাছে এখন তিনি জুন আন্টি হিসেবেই বেশি পরিচিত। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও যে তিনি সমানতালে চালিয়ে গেছেন…

Avatar

HoopHaap Digital Media

টিভি সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী উষসী। খলনায়িকা হিসাবে অসাধারণ অভিনয়ে‌ দক্ষতার প্রমাণ দিয়েছেন। সকলের কাছে এখন তিনি জুন আন্টি হিসেবেই বেশি পরিচিত। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও যে তিনি সমানতালে চালিয়ে গেছেন তা কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকেই জানতে পেরেছেন। অভিনয়, পড়াশোনা সবই চালিয়ে গেছেন সমানভাবে। তবে এখানেই থেমে থাকেননি।

অসাধারণ সঙ্গীত পরিবেশন করতে পারেন উষসী। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে তা প্রমাণ হয়েছে। তবে এর আগেও তার অনেক গানই প্রত্যেকের মনের মধ্যে পৌঁছে গেছে একথা স্বীকার করতেই হয়।

এবারে জুন আন্টি একটি ছাদে বসে তার বন্ধু সানাই সপ্তক দাস এবং অনুষ্কা দাস এর সঙ্গে খালি গলায় মেহনতি ও প্রান্তিক মানুষদের জন্য গান গাইলেন। এই গানের মধ্যে দিয়েই রয়েছে এই সমস্ত মানুষের অধিকার লড়াইয়ের রক্ষার একটা ছোট্ট মেসেজ। এই গানের মধ্যে দিয়ে তিনি সবার মধ্যে ছড়িয়ে পড়েছে। খোলা ছাদের মধ্যে মাইক ছাড়াই অমাইক ভাবে পরিবেশন করছেন তিনি এই গান। গানের সঙ্গে গিটারের ছোঁয়া গানটিকে আরো সুন্দর করে তুলেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media