whatsapp channel

পরনে কনের সাজ, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘যমুনা ঢাকি’-এর যমুনা!

শ্বেতা ভট্টাচার্য (sweta bhattacharya) বরাবর খবরের মধ্যেই থাকেন। এবার তিনিও অনুসরণ করলেন লকডাউন স্পেশ‍্যাল ব্রাইডাল ফটোশুটের ট্রেন্ড। সম্প্রতি শ্বেতা নববধূর সাজে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে শ্বেতার পরনে রয়েছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্বেতা ভট্টাচার্য (sweta bhattacharya) বরাবর খবরের মধ্যেই থাকেন। এবার তিনিও অনুসরণ করলেন লকডাউন স্পেশ‍্যাল ব্রাইডাল ফটোশুটের ট্রেন্ড। সম্প্রতি শ্বেতা নববধূর সাজে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

Advertisements

ছবিতে শ্বেতার পরনে রয়েছে লাল-হলুদ বেনারসী ও লাল রঙের নেটের ব্লাউজ। শ্বেতা খোঁপায় দিয়েছেন সাদা ফুলের মালা। তার সঙ্গে গলায় মানানসই চিক, ভারী হার, হাতে চূড়, শাঁখাবাঁধানো, পলাবাঁধানো পরেছিলেন শ্বেতা। শ্বেতা কানে পরেছিলেন ভারী দুল, কপালে লাল টিপ। ছবিটি শেয়ার করে শ্বেতা একটি বিখ্যাত কবিতার কয়েকটি লাইন উদ্ধৃত করে দিয়েছেন যার অর্থ হল মন্দ কথায় কান দিতে চান না তিনি।

Advertisements

Advertisements

‘যমুনা ঢাকি’-র দৌলতে শ্বেতা এখন ঘরে ঘরে পরিচিত মুখ। স্টার ভারত চ্যানেলের ‘জয় কানহাইয়া লাল কি’ সিরিয়ালের মাধ্যমে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করলেন শুধুমাত্র স্নেহাশিস চক্রবর্তী (snehashish chakraborty)-র সঙ্গে কাজ করার জন্য শ্বেতা ফিরে এসেছিলেন কলকাতায়। প্রকৃতপক্ষে স্নেহাশিস প্রযোজিত সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’-এর মাধ্যমে শ্বেতার অভিনয়ে হাতেখড়ি হয়েছিল।

Advertisements

তবে যতই ব্রাইডাল সাজে সাজুন না কেন, শ্বেতা জানিয়েছেন, তাঁর বিয়ের সম্ভাবনা এক্ষুণি নেই। তাঁর বয়ফ্রেন্ড কলকাতার বাইরে থাকেন। তিনি এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। কয়েক বছরের মধ্যেই শ্বেতার বয়ফ্রেন্ডের কলকাতায় পোস্টিং হওয়ার কথা রয়েছে। এরপরেই চার হাত এক হবে বলে জানিয়েছেন শ্বেতা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media