whatsapp channel

ভোটের ময়দানে শৈল মায়ের ষড়যন্ত্রের শিকার হবে গৌরী!

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘গৌরী এল’-র টিআরপি যথেষ্ট কম। একসময় বেঙ্গল টপার হওয়া এই ধারাবাহিকের টিআরপি স্লট পরিবর্তনের কারণে যথেষ্ট নিম্নমুখী। আচমকাই স্লট পরিবর্তন করার ফলে ‘গৌরী এল’-র দর্শকদের একাংশ…

Avatar

Nilanjana Pande

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘গৌরী এল’-র টিআরপি যথেষ্ট কম। একসময় বেঙ্গল টপার হওয়া এই ধারাবাহিকের টিআরপি স্লট পরিবর্তনের কারণে যথেষ্ট নিম্নমুখী। আচমকাই স্লট পরিবর্তন করার ফলে ‘গৌরী এল’-র দর্শকদের একাংশ যথেষ্ট ক্ষুব্ধ। তবে ধারাবাহিকের পরিচালক জানিয়েছেন, এটি প্রযোজক ও চ্যানেলের সম্মিলিত সিদ্ধান্ত। স্লট পরিবর্তন করে ‘গৌরী এল’-কে বিপদের সম্মুখীন করেছে চ্যানেল। এই মুহূর্তে ধারাবাহিকে এসেছে নতুন মোড়। দেশ জুড়ে পালিত হচ্ছে জন্মাষ্টমী উৎসব।

জন্মাষ্টমী উপলক্ষ্যে ‘গৌরী এল’-য় এসেছে নতুন মোড়। গৌরী ও শৈলজা একে অপরের বিরুদ্ধে ভোটে দাঁড়িয়েছে। সাদা থান শাড়ি ও সাদা রঙের ব্লাউজ পরে ভোটের প্রচারে ব্যস্ত শৈলজা। অপরদিকে গৌরী তার আরাধ্য বালগোপালের পুজো করে আশীর্বাদ নিয়ে ভোটের প্রচারে বেরোয়। প্রচারে বেরোনোর সময় সে শৈলজার মুখোমুখি হয়। শৈলজা তাকে বলে, গৌরী যেন তার পথের কাঁটা হওয়ার চেষ্টা না করে। গৌরী প্রত্যুত্তরে বলে, শৈলজাও যেন কাঁটা থেকে দূরে থাকে। নাহলে তার হাত-পা কেটে যেতে পারে। বীভৎস হাসি হাসে শৈলজা। কিন্তু একসময় গৌরীকে উঠিয়ে নিয়ে যায় সে।

গৌরীকে শুইয়ে দেয় একটি কাটের পাটাতনে। উপর থেকে নেমে আসে কাঁটার সারি। সাদা শাড়ির পরিবর্তে শৈলজার পরনের লাল শাড়ি তার হিংস্র স্বভাবের পরিচয় দেয়। সে বলে, এবার কাঁটা দিয়ে কাঁটা তুলবে। ক্রমশ কাঁটার সারি নেমে আসে গৌরীর উপর। সে চিৎকার করে ওঠে। এ কি গৌরীর ভ্রম নাকি সত্যিই শৈলজার চক্রান্ত? উত্তর থাকবে ‘গৌরী এল’-র আগামী পর্বে। ফলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

কিন্তু শোনা যাচ্ছে, কম টিআরপির কারণে খুব শীঘ্রই অফ এয়ার হতে চলেছে ‘গৌরী এল’। জি বাংলায় ইতিমধ্যেই একগুচ্ছ নতুন ধারাবাহিকের ঘোষণা হয়েছে। তবে চ্যানেলের তরফে কিছু সুনিশ্চিত করা হয়নি।

whatsapp logo