Hoop PlusTollywood

শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই মিষ্টি পাখি কুমারী ঘোষ দস্তিদার সালোয়ার পড়ার লুক থেকে হঠাৎই স্টাইলিশ মধুমিতার সফর ছিল বেশ কঠিন। এখন তিনি স্টাইল আইকন এবং বম্বশেল তৈরি হয়েছেন। চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। তাঁর এই ট্রান্সফরমেশনের নতুন লুকে নজর কেড়েছেন আট থেকে আশি সকলকে। নিজের নতুন রূপে মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়ে চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা।

পুজো এখন কড়া নাড়ছে। আগামী সপ্তাহ থেকে শুরু হচ্ছে পুজো। তাই পুজো আসার আগেই ফ্যাশন টিপস নিয়ে নানান টিপ্স দিলেন মধুমিতা সরকার। ইতিমধ্যে সানন্দার বোধন ২০২০ শুটিং শেষ করে তার প্রথম ঝলক দিয়ে দিয়েছেন নিজের সোশ্যাল সাইটে। যা নিমেষেই ভাইরাল। সেখানে পুজোর কোন দিন কি কি পড়লে স্টাইলিশ লাগবে তাঁরই টিপস আছে সানন্দার ফ্যশনে। এবার নায়িকা নিজের সোশ্যাল সাইটে আরো এক নতুন ছবিতে মুগ্ধ করলেন নায়িকা।

পুজোতে অষ্টমীতে হলুদ শাড়ি না পড়ে অঞ্জলি না দিলে পুজো অসম্পূর্ণ থাকে। তাঁরই একঝলক দেখালেন নায়িকা। হলুদ সিল্কের শাড়ি সাথে হলুদ স্লিভলেস ব্লাউজ পড়লেন নায়িকা। সাথে সবুজ মুক্তের গয়না আর বালা। সাথে খোলা চুল আর নিউড মেকাপে পোজ দিয়ে হাসিতে নজর কাড়লেন নায়িকা। মধুমিতার এই নিউড মেকআপ লুক ইতিমধ্যে নেটদুনিয়ায় রীতিমত ভাইরাল। এই বার পুজোয় অনেকে মধুমিতার মতো সাজতে চান।

পুজোর পর প্রেক্ষাগৃহে আসছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। তবে লাভ আজ কাল পরশুর মত চরিত্রে তাঁদের হিরো হিরোইন হিসেবে দেখা যাবে। থ্রিলারে মোড়া এই গল্পে থাকবে এক একটি রহস্যের ছোঁয়া। এই সিনেমাটি কি আগের সিনেমার মতো হিট হবে কিনা তা সময়ই বলবে।

Related Articles