BollywoodHoop Plus

Mimi Chakraborty: শাহরুখের নায়িকা হওয়ার আদুরে আবদার মিমির! জবাবে কি বললেন ‘বাদশা’?

মিমি চক্রবর্তী (Mimi Chakroborty), বাংলা সিনে জগতে এক দক্ষ অভিনেত্রীর পাশাপাশি একজন দায়িত্বশীল জননেত্রীও বটে। আর ভিন্ন মেরুর এই দুই কাজকে একসাথে সুন্দর করে গুছিয়ে করেন তিনি। এতদিন তিনি জনসমক্ষে জানিয়ে এসেছেন যে তিনি হলিউড সুপারস্টার হেনরি কেভিলের (Henry Kevil) ভক্ত। তবে তার মনেও যে শাহরুখ (Shahrukh Khan) ভক্তি রয়েছে, তা এতদিন অজানাই ছিল অনুরাগীদের কাছে। তবে এবার ‘বেশরম রং’-এর মত্ততায় ডুবে প্রস্তাব দিয়েই ফেললেন কিং খানকে! করলেন তার হয়ে তাবেদারীও। ঘটনাটি আসলে কি? দেখে নিন।

সম্প্রতি, ‘পাঠান’ (Pathan) ছবির গানে আপত্তিকর দৃশ্য দেখানো নিয়ে শোরগোল পড়েছে কিং খানের আগত ছবিকে ঘিরে। হুহু করে বাড়ছে বিতর্কের দাবানল। আর এর মাঝেই ব্যস্ত সময়ের ১৫ মিনিট বের করে ভক্তদের সঙ্গে খোলামেলা আড্ডা দিলেন শাহরুখ খান। গণমাধ্যমে ভক্তদের সঙ্গে শীতের সন্ধ্যায় আড্ডা জমল বাদশার। টুইটারে ঝড় নামল হ্যাজট্যাগ ‘আস্ক এসআরকে’-র (#AskSRK)। আর সেই আড্ডায় যোগ দিলেন মিমি চক্রবর্তীও। মিমি এই হ্যাজট্যাগ দিয়ে টুইট করেন, ‘পাঠান ২-এ আমাকে কাস্ট করবে শাহরুখ? আর প্রতিবারের মতো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।’ প্রিয় অভিনেতার কাছে এই আবদার করলেন মিমি। কিন্তু তার জবাবে কি বললেন ‘বাদশা’?

যদিও মিমির এই আবদার চোখে পড়েনি কিং খানের। তাই টলি-অভিনেত্রীর টুইটের কোনো জবাব দেননি শাহরুখ। আর এখানেই কটাক্ষ করেছেন তার একজন অনুরাগী। তিনি রি-টুইট করে লেখেন, ‘উনি বাঙালিদের প্রশ্নের জবাব দিচ্ছেন না। আমি তো শুরু থেকে চেষ্টা করছি’। যদিও এবার শাহরুখের হয়ে কথা বলেন মিমি। এই কটাক্ষের জবাবে মিমি লেখেন, ‘এই ধরণের কথা বলো না। উনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন। উনি এসআরকে, লক্ষ লক্ষ মানুষ চেষ্টা করছে ওঁনার কাছে পৌঁছানোর, কোনও মানুষের পক্ষেই সবার প্রশ্নের জবাব দেওয়া সম্ভবপর নয়’।

 

প্রসঙ্গত, শাহরুখ খানের ফ্যান ফলোয়ারের তালিকা যে কতটা লম্বা, তার পরিচয় মিলেছে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের (KIFF-2022) উদ্বোধনী অনুষ্ঠানেই। শ্রাবন্তী থেকে মিমি, সকলেই চেয়েছিলেন কিং খানের সঙ্গে একটা সেলফি তুলতে। সবার আবদার সেদিন পূরণ করেছিলেন বাদশা। অটোগ্রাফ দিয়ে ছবি তুলেছিলেন প্রসেনজিৎ পুত্র মিশুকের সঙ্গেও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা