Hoop PlusRegional

Shakib-Bubly: সত্যিই কি বুবলির সাথে বিচ্ছেদ হয়ে গেল শাকিবের!

দুর্গাপুজোর পঞ্চমীর দিন থেকে সোশ্যাল মিডিয়ায় শবনম খান বুবলি (Shobnom Khan Bubly)-র পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer) ও তার পিতা শাকিব খান (Shakib Khan)-কে নিয়ে তরজা অব্যাহত। শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas) সেই সময় কলকাতায় থাকলেও এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি। অপরদিকে প্রথমে বীরকে বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান মনে করা হলেও পরে বুবলি বলেন, তিনি ও শাকিব আইনতঃ বিবাহিত। কিন্তু বীরের ছবি ভাইরাল হওয়ার পরেই জানা যায় বিচ্ছেদ হয়ে গিয়েছে শাকিব ও বুবলির। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বুবলি নিজেই।

প্রকৃতপক্ষে, বুবলির সাথে সম্পর্কের জেরেই শাকিবের সাথে অপুর বিবাহ বিচ্ছেদ হয়েছিল। তা বুবলি স্বীকার না করলেও একই বছর তাঁকে বিয়ে করেছিলেন শাকিব। এরপরই বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে 2020 সাল নাগাদ উধাও হয়ে যান বুবলি। কয়েক সপ্তাহ আগে বুবলি নিজেই ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়ে লিখেছেন, ওই পুরো সময়কাল তিনি আমেরিকায় কাটিয়েছিলেন। এরপরেই বুবলির সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। তিনি জানিয়েছিলেন, সব কিছুই শালীন ভাবে হয়েছে। এরপর 30 শে সেপ্টেম্বর সকালে বীরের সাথে শাকিবের ছবি শেয়ার করে বুবলি তাঁর সন্তানের পিতৃপরিচয় জানান।

তবে এরপর থেকেই বাংলাদেশের মিডিয়ায় গুঞ্জন শুরু হয়েছিল শাকিবের সাথে বুবলির বিচ্ছেদ ঘিরে। এই প্রসঙ্গে বুবলি জানিয়েছেন, এই ধরনের রটনা সম্পূর্ণ ভিত্তিহীন। কে বা কারা এই ধরনের মিথ্যা গুঞ্জন রটাচ্ছেন তা জানেন না বুবলি। তবে বীরের পরিচয় সামনে আনার দিন থেকে এই রটনা শুরু হওয়ার কারণে খারাপ লেগেছে তাঁর।

2020 সালের আগে শাকিবের সাথে বুবলির সম্পর্ক নিয়ে গুঞ্জন রটলেও সেই সময় এই বিষয়ে বিশেষ কিছুই জানা যায়নি। তবে বুবলির ঘটনার সূত্র ধরে শাকিবের একাধিক সম্পর্কের কথা এবং জয় (Abram Khan Joy) ও বীর ছাড়াও এক পুত্রসন্তানের অস্তিত্ব সামনে এসেছে। তবে বীরের ছবি ফেসবুকে শেয়ার করার আগের রাতে কয়েক ঘন্টা ধরে লাগাতার কথা হয়েছিল শাকিব ও বুবলির।

 

View this post on Instagram

 

A post shared by Dry Cake Media (@drycake.bd)