whatsapp channel

Tunte: নতুন সময়ে নতুন চমক, বদলে যাচ্ছে ‘তুঁতে’ ধারাবাহিকের নায়ক

স্টার জলসার অন্য ধারাবাহিকগুলির তুলনায় ‘তুঁতে’ অপেক্ষাকৃত নতুন। এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দা সামান্য বিরতির পর আবারও কামব্যাক করেছিলেন সৈয়দ আরেফিন (Syad Arefin)। ‘তুঁতে’-তে নায়ক রঙ্গনের ভূমিকায় দেখা যাচ্ছিল তাঁকে।…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার অন্য ধারাবাহিকগুলির তুলনায় ‘তুঁতে’ অপেক্ষাকৃত নতুন। এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দা সামান্য বিরতির পর আবারও কামব্যাক করেছিলেন সৈয়দ আরেফিন (Syad Arefin)। ‘তুঁতে’-তে নায়ক রঙ্গনের ভূমিকায় দেখা যাচ্ছিল তাঁকে। কিন্তু সম্ভবতঃ ‘তুঁতে’ থেকে বিদায় নিতে চলেছেন সৈয়দ। তবে চ্যানেলের তরফে বা সৈয়দের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে এই ধরনের কোনো ঘোষণা না করা হলেও সামনে এসেছে নতুন প্রোমো। ‘তুঁতে’-র নতুন প্রোমো দৃঢ় করেছে সৈয়দের বিদায়ের জল্পনা।

এদিন স্টার জলসার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে ভাইরাল হয়েছে ‘তুঁতে’-র নতুন প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, গঙ্গায় রঙ্গনের অস্থি বিসর্জন করছে তুঁতে। স্বামীর অস্থি বিসর্জনের সময় সে শপথ নেয়, রঙ্গনের খুনিদের শাস্তি দিতে চলেছে সে। একদিকে যখন রঙ্গনের অস্থি বিসর্জন হচ্ছে, অপরদিকে গঙ্গার জলে স্নান করে সূর্য প্রণাম সেরে উঠে আসে এক পুরুষ। পেশায় সে আইপিএস। তার নাম সিদ্ধার্থ। এই চরিত্রে দীর্ঘদিন পর দেখা যেতে চলেছে গৌরব মন্ডল (Gaurav Mondal)-কে। ইদানিং গৌরবের সময় কাটছিল বৃন্দাবনে তাঁর বাগদত্তা চিন্তামণি ডিয়ানা (Chintamani Diana)-র সাথে। অনেকেই ভেবেছিলেন, তিনি হয়তো অভিনয় ছেড়ে চলে গিয়েছেন আধ্যাত্মিক পথে। তবে সকলের ভুল ভেঙে দিয়ে গৌরবের আগমন ঘটতে চলেছে ‘তুঁতে’-র মাধ্যমে।

গৌরব যথেষ্ট উচ্ছ্বসিত আবারও অভিনয়ে ফিরতে পেরে। তাঁর কাছে এই চরিত্রটি যথেষ্ট ইন্টারেস্টিং। গৌরব অবশ্য বলেননি এটি নায়ক চরিত্র কিনা! তবে নেটদুনিয়ায় জল্পনা, বর্তমানে সৈয়দের পরিবর্তে গৌরবকেই নায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছে। যাই হোক না কেন, সবটুকুই বর্তমানে চিত্রনাট্যকার ও টিআরপির হাতে।

কারণ ‘তুঁতে’-র সামনে আসতে চলেছে যথেষ্ট বড় চ্যালেঞ্জ। আগামী পনের তারিখ থেকে রাত সাড়ে দশটার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অর্থাৎ ‘তুঁতে’-র হাত থেকে চলে গিয়েছে প্রাইম স্লট। ফলে আপাতত টিআরপির লড়াইয়ে কতটা রেশ রাখতে পারে ‘তুঁতে’, সেটাই দেখার।

whatsapp logo