Bengali SerialHoop Plus

অদ্রিজার জন্মদিনে এলেন না ক্রুশল, জনপ্রিয় জুটির বিচ্ছেদ নিয়ে তুমুল জল্পনা টলিপাড়ায়

গত বছর দিওয়ালির সময় অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Ray) তাঁর বয়ফ্রেন্ড ক্রুশল আহুজা (krushal ahuja)-র সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন। তবে তাঁদের মধ্যে সম্পর্কের কোনো নামের ঘোষণা তাঁরা কোনদিন করেননি। কিন্তু হঠাৎই কেটে গেল সুর।

অন্তত অদ্রিজার ইন্সটাগ্রাম প্রোফাইল তো সেই কথাই বলছে। 4 ঠা জুলাই 22 বছর বয়সে পা রাখলেন অদ্রিজা। তাঁর কমেন্ট বক্স শুভেচ্ছাবার্তায় উপচে পড়লেও ক্রুশল কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানাননি। জন্মদিনের দুপুরে অদ্রিজার বাড়িতেই ঘরোয়া আয়োজন করে পালিত হয়েছে অনুষ্ঠান। সেই ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন অদ্রিজা। অদ্রিজার শেয়ার করা ছবিতে দেখা গেছে হলুদ সালোয়ার-কামিজ পরে মেঝেতে হাঁটু মুড়ে বসেছেন অদ্রিজা। বাঙালি রীতি অনুযায়ী তাঁর সামনে ভাতের সঙ্গে সাজানো রয়েছে পাঁচরকম ভাজা, পঞ্চব‍্যঞ্জন, দুই রকম কেক, পায়েস, ইলিশ মাছ। পাশে জ্বালা রয়েছে মঙ্গলদীপ।

সন্ধ্যার সময় বন্ধুদের সঙ্গে বার্থডে পার্টি করেছেন অদ্রিজা। ভেনু সাজানো হয়েছিল রঙবেরঙের বেলুন দিয়ে। সঙ্গে ছিল 22 লেখা বড় একটি বার্থডে কেক। সেই পার্টিতেও ক্রুশল অনুপস্থিত ছিলেন। তবে অদ্রিজা বা ক্রুশল তাঁদের ব্রেক-আপের ব্যাপারে মুখ খোলেননি।

ক্রুশল-অদ্রিজাকে একসঙ্গে নীল (neel bhattacharya) ও তৃণা (Trina saha)-এর বিয়েতে উপস্থিত হতে দেখা গিয়েছিল। এছাড়াও গত বছরের শেষের দিকে দুজনে একসঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। কিন্তু দুজনের রসায়নে হঠাৎই চিড় ধরার কারণ জানা যায়নি। ক্রুশল এই মুহূর্তে জনপ্রিয় সিরিয়াল ‘কি করে বলব তোমায়’-এ কর্ণের ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও একটি হিন্দি সিরিয়ালের কাজও রয়েছে তাঁর হাতে যার শুটিং খুব শীঘ্রই গুজরাতে শুরু হতে চলেছে।

Related Articles