Hoop PlusTollywood

কোট প্যান্টে হবু কনে, দর্শনাকে পাত পেড়ে আইবুড়োভাত খাওয়ালেন তৃণা

টলিপাড়ায় পুরো দমে বিয়ের মরসুম শুরু হয়ে গিয়েছে। সানাই বাজার বিরতি নেই। আগামীতে ফের এক হেভিওয়েট বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das) এবং অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)। কিছুদিন আগেই দুজনের আসন্ন বিয়ের খবর ভাইরাল হয়। দীর্ঘদিন ঢাক ঢাক গুড় গুড়ের পর সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন দর্শনা। আগামী ১৫ ডিসেম্বরই বিয়ে করছেন তাঁরা। তার আগে এখন চলছে চুটিয়ে আইবুড়োভাত পর্ব।

আত্মীয় স্বজন এবং বন্ধুবান্ধবদের তরফে আইবুড়োভাত খেয়ে বেড়াচ্ছেন দর্শনা। এবার অভিনেত্রী তৃণা সাহা আইবুড়োভাত খাওয়ালেন দর্শনাকে। শুধু পাত পেড়ে খাওয়ানোই নয়, রীতিমতো প্রথা মেনে বরণ করে, চন্দনের টিপ পরিয়ে, পায়েস দিয়ে মিষ্টিমুখও করিয়েছেন তৃণা। এদিন আর শাড়িতে নয়, ওয়েস্টার্ন পোশাকেই দেখা গেল দর্শনাকে। কালো টপ, প্যান্ট আর কোট পরেছিলেন তিনি। মাথায় শোলার মুকুট আর গলায় ফুলের মালা পরে জমিয়ে আইবুড়োভাত খেতে দেখা গেল তাঁকে।

অতি সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেন দর্শনা। বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত দুজনের। তবে তাঁদের প্রেমের বয়স কিন্তু খুব বেশিদিন নয়। ২০২২ থেকে সম্পর্কের সূত্রপাত তাঁদের। কিন্তু দুজনের কেউই দীর্ঘ প্রেমের পর বিয়েতে আগ্রহী ছিলেন না। লিভ ইনও করতে চাননি। একেবারে বিয়ে করেই সম্পর্কটা টেকে কিনা সেটা দেখতে চান, মন্তব্য দর্শনার।

আমজনতার চোখ এড়িয়ে প্রেম করলেও বাড়িতে সম্পর্কের কথাটা লুকোননি দর্শনা। তাঁর কথায়, সৌরভের একটি ভাবমূর্তি তৈরি হয়ে গিয়েছে, যার জন্য মানুষ তাঁর নিন্দা করে। আসলে মানুষটা একেবারে অন্য রকম। যেমন আবেগপ্রবণ, তেমনি মানুষকে সাহায্য করতে ভালোবাসেন সৌরভ। বিয়ের ব্যাপারে দর্শনা জানান, রূপোলি জরির কাজ, সোনার জল করা লাল বেনারসীতে সাজবেন তিনি। সৌরভ পরবেন তসরের ধুতি পাঞ্জাবি। বাসন্তী পোলাও, চিংড়ি, চিকেন, মাটনে হবে ভূরিভোজ। হানিমুনের জন্য গরমকালে ইউরোপ যাওয়ার পরিকল্পনা আছে বলেও জানান দর্শনা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই