whatsapp channel

Honey Bafna: হাতে পড়ল ২০ টা সেলাই, গুরুতর জখম হলেন জনপ্রিয় অভিনেতা হানি বাফনা

একটার পর একটা দুর্ঘটনা লেগেই রয়েছে টেলি পাড়ায়। মাঝে মধ্যেই কোনো না কোনো অভিনেতার আহত হওয়ার খবর আসছে। এবার জানা গেল, গুরুতর জখম হয়েছেন অভিনেতা হানি বাফনা (Honey Bafna)। হাত…

Nirajana Nag

Nirajana Nag

একটার পর একটা দুর্ঘটনা লেগেই রয়েছে টেলি পাড়ায়। মাঝে মধ্যেই কোনো না কোনো অভিনেতার আহত হওয়ার খবর আসছে। এবার জানা গেল, গুরুতর জখম হয়েছেন অভিনেতা হানি বাফনা (Honey Bafna)। হাত কেটে রক্তারক্তি কাণ্ড ঘটে গিয়েছে। ২০ টা সেলাই পড়েছে অভিনেতার হাতে। এর মধ্যে নতুন শুরু হওয়া সিরিয়াল নিয়ে চিন্তায় পড়েছেন নির্মাতা থেকে দর্শকরা।

জানা যাচ্ছে, বাড়িতে থাকাকালীনই দুর্ঘটনা ঘটে হানির সঙ্গে। হাতে কাঁচ ঢুকে গিয়েছে অভিনেতার। সঙ্গে সঙ্গে রক্তারক্তি অবস্থা। চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করতে অবশ্য দেরি করেননি হানি। তবে খবর বলছে, চোট বেশ গুরুতর। হাতে ২০ টা সেলাই পড়ে গিয়েছে ইতিমধ্যেই। অস্ত্রোপচারও করা হবে বলে শোনা যাচ্ছে। এমন অবস্থায় দুশ্চিন্তার সঙ্গে সঙ্গে মনও খারাপ হানি ভক্তদের। সদ্য শুরু হয়েছে ‘শ্যামা’ সিরিয়াল। সান বাংলা চ্যানেলের এই ধারাবাহিকে অভিনেত্রী টুম্পা ঘোষের সঙ্গে জুটি বেঁধেছেন হানি। গত ১১ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হয়েছে সিরিয়ালটির। এর মধ্যেই হানির এত বড় চোট ভাবিয়ে তুলছে নির্মাতাদের।

Honey Bafna: হাতে পড়ল ২০ টা সেলাই, গুরুতর জখম হলেন জনপ্রিয় অভিনেতা হানি বাফনা
হানি বাফনা

একথা সকলেই জানেন, মেগা সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের উপরে চাপ থাকে অনেকটাই। ১২ ঘন্টারও বেশি শুটিং করতে হয়। ছুটি প্রায় নেই বললেই চলে। এর মধ্যে নায়ক বা নায়িকা অসুস্থ হয়ে পড়লে মাথায় হাত পড়ে সবার। তার মধ্যে আবার শ্যামা সিরিয়ালটি সবে মাত্র শুরু হয়েছে। এমতাবস্থায় নায়ককে ছাড়া শুটিং করা কি আদৌ সম্ভব?

Honey Bafna: হাতে পড়ল ২০ টা সেলাই, গুরুতর জখম হলেন জনপ্রিয় অভিনেতা হানি বাফনা

কয়েক সপ্তাহ আগেই ‘নিম ফুলের মধু’র নায়ক রুবেল দাস শুটিং চলাকালীন গুরুতর আহত হন। দু পায়ের গোড়ালি ভেঙে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন তিনি। তবে নিজের বাড়িতে বসেই দত্ত বাড়ির অংশ হয়েছিলেন তিনি। অতি সম্প্রতি সেটে ফিরেছেন রুবেল। তাও এখনো বসে বসেই শট দিচ্ছেন তিনি। হানিও কি তবে বাড়ি থেকেই শুটিং করবেন? নাকি তাঁকে ছাড়াই কিছুদিন শুটিং চালানোর বন্দোবস্ত করবেন নির্মাতারা? এখনো উত্তর জানা যায়নি প্রশ্নের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই