Bengali SerialHoop Plus

চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘কে আপন কে পর’-এর অভিনেতা, শুভেচ্ছা নেটিজেনদের

টলিপাড়ায় যখন চারিদিকে বিচ্ছেদের হিড়িক শুরু হয়েছে, তখন চুপিসারে সাত পাকে বাঁধা পড়লেন এক অভিনেতা ও এক সহকারী পরিচালক। অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী (abhrajit chakraborty) বিয়ে করলেন সহকারী পরিচালক রিনিকা সাহা (Rinika saha)-কে।

বাংলা সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ অভ্রজিৎ। জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’-এ জবার বড় ভাসুরের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন অভ্রজিৎ। 2020 সালের ডিসেম্বর মাসে ‘কে আপন কে পর’ শেষ হয়ে গেছে। এই মুহূর্তে ‘গাঁয়ের রানী বীণাপাণি’ ধারাবাহিকে চঞ্চল সেনাপতির ভূমিকায় অভিনয় করছেন অভ্রজিৎ। রিনিকা সহকারী পরিচালক হিসাবে একাধিক প্রজেক্টে কাজ করেছেন।

কর্মসূত্রেই রিনিকার সঙ্গে আলাপ হয়েছিল অভ্রজিৎ-এর। পরবর্তীকালে তা প্রেমে পরিণত হয়। করোনা অতিমারীর কারণে আপাতত রেজিস্ট্রি করে আইনি মতে বিয়ে সেরেছেন তাঁরা। কয়েকদিন আগে তাঁদের আইনি বিয়ের ছবি ফেসবুকে প্রকাশ করতেই অভ্রজিৎ-রিনিকাকে তাঁদের বন্ধু ও সহকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন। আইনি বিয়ের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে অভ্রজিৎ লিখেছিলেন ‘শুরুয়াত’। বন্ধুরা অবশ্য শুভেচ্ছা জানিয়ে ক্ষান্ত হননি, রীতিমতো নবদম্পতিকে ‘খাওয়া’, ‘ট্রিট দে’ শুনতে হচ্ছে। অবশ্য নিমন্ত্রণ তো বন্ধুদের চিরকালীন পাওনা।

অপরদিকে রিনিকার সঙ্গে অভ্রজিৎ-এ একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে বোঝাই যাচ্ছে রিনিকার সঙ্গে অভ্রজিৎ-এর উচ্চতার বিস্তর ফারাক। ছবিটি শেয়ার করে অভ্রজিৎ লিখেছেন, রিনিকার ঘাড় ব্যথা হয়ে যাবে, এটা রিনিকার আগেই বাবা উচিত ছিল। অভ্রজিৎ-এর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফহোয়াইট রঙের লাল কল্কা কাজের পাঞ্জাবী। রিনিকা পরেছেন লাল রঙের হালকা কারুকার্য করা বেনারসী।

whatsapp logo