Bengali SerialHoop Plus

Mishmee Das: জি বাংলার সিরিয়ালের মাধ্যমে আবারও ফিরছেন অভিনেত্রী মিশমি

গত বছরের শেষে হঠাৎই অভিনয় থেকে ব্রেক নিয়েছিলেন মিশমি দাস (Mishmee Das)। কারণ নিজের জন্য একটু সময় চেয়েছিলেন তিনি। এরপর প্রেমিক ও পোষ‍্যকে নিয়ে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন মিশমি। কেরিয়ারে যথেষ্ট সফল মিশমির হঠাৎই ব্রেক নেওয়ার সিদ্ধান্তে চমকে গিয়েছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। তবে চলতি বছরের মার্চ মাসে মিশমি জানান, টানা তিন মাস বিশ্রাম নেওয়ার পর তাঁর মানসিক ক্লান্তি কেটে গিয়েছে। মাস দুয়েকের মধ্যেই কাজে ফেরার কথা জানিয়েছিলেন তিনি।

কিন্তু দুই মাস অপেক্ষা করতে হল না। তার আগেই মিশমি দিলেন সুখবর। জি বাংলার নতুন সিরিয়ালের মাধ্যমে আবারও অভিনয়ে কামব্যাক করছেন তিনি। তবে এখনও অবধি জি বাংলার নতুন সিরিয়ালের ব্যাপারে কোনও তথ্য না মিললেও জানা গেছে, বেশ কিছু চমকপ্রদ মোড় নিয়ে শুরু হতে চলেছে সিরিয়ালটি। এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন মিশমি। সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করবেন বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)। তাঁর বিপরীতে অভিনয় করবেন আরাত্রিকা মাইতি (Aratrika Maity)।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

‘কে আপন কে পর’ সিরিয়ালে পরমের চরিত্রে অভিনয় করতেন বিশ্বজিৎ এবং এই ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে রিনির চরিত্রে অভিনয় করতেন মিশমি। পরবর্তীকালে হিন্দি সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্ঝা’-য় অভিনয় করে নজর কাড়েন মিশমি। আরাত্রিকাকে এর আগে দেখা গেছে ‘অগ্নিশিখা’ সিরিয়ালে।

2014 সালে ‘রাজযোটক’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল মিশমির। এরপর ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বৌ’ নামে একাধিক সিরিয়ালে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিনি। অভিনয় করেছেন মুম্বইয়েও। এবার তাঁর চমকের অপেক্ষায় রয়েছেন দর্শকরাও।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

whatsapp logo