whatsapp channel
Hoop PlusTollywood

Jaya Ahsan: স্বল্প পোশাকে বিছানায় জয়া আহসান, দেখেই ঘাম ছুটল পুরুষ ভক্তদের

বাংলাদেশের নায়িকা হলেও এখন এপার বাংলাতেও জনপ্রিয় হয়ে উঠেছেন জয়া আহসান (Jaya Ahsan)। আর শুধু জনপ্রিয়ই নন, খুব কম সময়েই প্রথম সারিতে উঠে এসেছেন তিনি। টলিউডের নামীদামী পরিচালকদের অন্যতম প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন জয়া। এপার বাংলাতে পা রেখেই কার্যত কেরিয়ারের গ্রাফ চড়চড়িয়ে বেড়েছে তাঁর। ঝুলিতে ভরেছেন একের পর এক সফল ছবি। বয়সের দিক দিয়ে তরুণী অভিনেত্রীদের থেকে বড় হলেও সেই ছাপ নিজের উপরে পড়তে দেননি জয়া।

উইকিপিডিয়া বলছে, তাঁর বয়স চল্লিশের দোড়গোড়ায়। কিন্তু জয়াকে দেখলে সেকথা জোর গলায় বলবে এমন সাধ্য হয়তো কারোরই নেই। এখনো ফিগারের বাঁধন অটুট রেখেছেন তিনি। নিজেকে প্রতি মুহূর্তে নতুন ভাবে মেলে ধরেন জয়া। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে তাঁর ফটোশুটের সমস্ত ছবি। বর্তমানের তরুণী অভিনেত্রীদের বলে বলে গোল দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। সেই সঙ্গে একই ভাবে তিনি শান দিয়ে চলেছেন নিজের অভিনয় দক্ষতায়। সৃজিত মুখোপাধ্যায় থেকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো প্রথম সারির পরিচালকদের সঙ্গে কাজ করেছেন জয়া।

ইনস্টাগ্রামে ৩০ লক্ষ ফলোয়ার রয়েছে জয়ার। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। ফটোশুটের ছবি, রিল ভিডিও থেকে শুরু করে নিজের সিনেমার টুকটাক আপডেটও তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি জয়ার কিছু ছবিতে নজর আটকেছে নেটনাগরিকদের। হরেক রঙা জংলা ছাপ পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। বিছানায় শুয়ে আবেদনময়ী পোজে একের পর এক ছবি তুলেছেন তিনি। কমেন্ট বক্সে প্রশংসার ঝড় তুলেছেন জয়ার গুণমুগ্ধরা।

 

View this post on Instagram

 

A post shared by Bongo Naika (@bongo_naika)

প্রসঙ্গত, আগামীতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবিতে দেখা যাবে জয়াকে। বহু প্রতীক্ষিত এই ছবির একমাত্র নায়িকা জয়া হলেও ছবিতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যরা। এছাড়াও এই ছবির সঙ্গে যুক্ত রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্তের মতো ব্যক্তিত্বরা। চলতি বছর পুজোতেই মুক্তি পেতে চলেছে ‘দশম অবতার’।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই