Bengali SerialHoop Plus

Sreema Bhattacharjee: আন্দামানে গিয়ে বিপদে পড়লেন ‘গাঁটছড়া’র দ্যুতি

বাংলা ধারাবাহিকের দর্শককূলে নায়িকারা ভালোবাসা পেয়ে এলেও, খলনায়িকারা পিছিয়ে থাকেন না জনপ্রিয়তার দিক থেকে। আর এমনই এক নজরকাড়া অভিনেত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharjee)। আসল নামে তেমন পরিচিত না হলেও ‘গাঁটছড়া’ ধারাবাহিকের দ্যুতির চরিত্রে তিনি বেশ পরিচিত। ধারাবাহিকের পর্দায় গা-জ্বালানো অভিনয় করলেও বাস্তব জীবনে কিন্তু তেমনটা মোটেই নন অভিনেত্রী। তার খোলামেলা স্বভাবের প্রতিফলন দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি বেশ সক্রিয়। কিন্তু নতুন বছরেই নতুন সমস্যায় পড়লেন অভিনেত্রী।

জানা গেছে, সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়তে হয়েছিল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে। স্কুটি থেকে পড়ে আহত হয়েছিলেন তিনি। তবে এখানে নয়, দুর্ঘটনা ঘটে সাগরের মাঝে এক দ্বীপে। বিষয়টা ঠিক কি? বছরের শেষ সময়টা ছুটি কাটাতে আন্দামান গিয়েছিলেন অভিনেত্রী। গত বছরের ২৭ শে ডিসেম্বর সেখানে পাড়ি দেন অভিনেত্রী। সেখানে গিয়ে বছরের শেষ সময়টা ভালোই কাটছিল। আর সেই আনন্দের মুহূর্তগুলি তিনি ভাগ করে নিচ্ছিলেন অনুরাগীদের সঙ্গেও। কিন্তু তার মাঝেই ঘটল দুর্ঘটনা। দ্বীপরাজ্যে ঘুরতে ঘুরতেই স্কুটি থেকে পড়ে যান তিনি। গুরুতর আঘাত না লাগলেও পায়ে হালকা চোট পেয়েছিলেন তিনি। কিন্তু এখন কেমন আছেন অভিনেত্রী?

দুর্ঘটনার প্রভাব যে শ্রীমা’র উপর হালকাভাবেই পড়েছে, তা স্পষ্ট হয়েছে ধারাবাহিকের সেটে তার কামব্যাক দেখেই। গত ২ ই জানুয়ারি আন্দামান থেকে কলকাতায় ফিরেছেন তিনি। আর ফিরেই অভিনয়ের কাজে যোগ দিয়েছেন অভিনেত্রী। এই প্রসঙ্গে অভিনেত্রীর তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি। তবে দুর্ঘটনা থেকে যে খুব বেশি আহত হননি তিনি, তা স্পষ্ট হয়েছে।

প্রসঙ্গত, টিআরপি তালিকায় বিগত দিনে সিংহাসন হারালেও ভালো জায়গায় অবস্থান করছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। আর ইতিমধ্যে গল্পে এসেছে নতুন টুইস্ট। মৃত খড়িকে ফের ফিরিয়ে এনেছেন গল্প নির্মাতারা। গৌরব ও খড়ির মাঝে নতুন রসায়ন বেশ মনে ধরেছে দর্শকদের।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা