whatsapp channel

সবুজ অন্তর্বাসের উপর বোতাম খোলা দুধ সাদা জামা, ‘বেশরম’ হলেন স্বল্পবসনা ঋতাভরী

বাংলা সিনেমার টিনসেল জগতে মোহময়ী সুন্দরী নায়িকাদের তালিকায় বরাবরই উপরের দিকে থাকে ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) নাম। মিষ্টি হাসি ও সৌন্দর্যের জন্যে এক ডাকেই সবাই চেনেন তাঁকে। অসাধারণ অভিনয় দক্ষতার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা সিনেমার টিনসেল জগতে মোহময়ী সুন্দরী নায়িকাদের তালিকায় বরাবরই উপরের দিকে থাকে ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) নাম। মিষ্টি হাসি ও সৌন্দর্যের জন্যে এক ডাকেই সবাই চেনেন তাঁকে। অসাধারণ অভিনয় দক্ষতার জন্যেও প্রশংসা পান তিনি। তবে এসবের পাশাপাশি আরো একটি কাজ তার পছন্দের। তাই হল- ফ্যাশন। তাঁর স্টাইলিং ও ফ্যাশন সেন্সও যে দেখার মতো, তা প্রমাণ করেন বারবারই। শুধুমাত্র কিউট লুকই নয়, দুর্দান্ত বোল্ড লুকও যে তিনি তৈরি করতে পারেন, তা প্রমাণ করে দিয়েছেন ঋতাভরী।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। অভিনয় জগতে ততটা সক্রিয়তা দেখা না গেলেও ভক্তদের তিনি ছুঁয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। সেখানেই নিজেকে নানাভাবে সাজিয়ে মেলে ধরেন অভিনেত্রী। কখনো এই বঙ্গসুন্দরীকে দেখা যায় শাড়িতে এক্কেবারে বাঙালি বধূর বেশে, কখনো আবার পাশ্চাত্য সব বোল্ড পোশাক গায়ে চাপিয়ে ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। আবার কখনো তাকে দেখা যায় বিকিনি ও মনোকিনির মতো স্বল্প পোশাকেও। পোশাক নিয়ে বেশ সাহসী টলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী পাড়ি দিয়েছেন রঙিন দেশ থাইল্যান্ডে। না না ছুটি কাটাতে নয়, ঐদেশে তিনি গিয়েছেন একটি বিশেষ কাজেই। চলতি বছরের ক্যালেন্ডার শ্যুট করতে থাইল্যান্ডের সাদা বালির চর, নীল জলরাশি এবং নীলাকাশের নীচে স্বর্ণালী রোদকেই বেছে নিয়েছেন অভিনেত্রী। আর সেখান থেকেই একের পর ওকে সাহসী ফটোশুটের দস্তাবেজ ভক্তদের সঙ্গে ভাগ ককরে নিচ্ছেন অভিনেত্রী। তার একটি পোস্টেও দেখা গেছে তাকে সাদা বিকিনিতে। সমুদ্রের পাশে পাথরের উপর দাঁড়িয়ে আবেদনশীল ভঙ্গিমায় একটি লাল ওড়নাকে গায়ে জড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

তবে সবথেকে বেশি নজর কেড়েছে তার প্রোফাইলে আপলোড করা একটি রিল ভিডিও, যেখানে পদে পদে ‘বেশরম’ হতে দেখা গেছে অভিনেত্রীকে। এই ভিডিওতে বিতর্কিত গান ‘বেশরম রং’-এর তালে তালে নিজেকে আরও বেশি করে উন্মুক্ত করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে তাকে দেখা গেছে সবুজ রংয়ের বিকিনিতে, গায়ে চড়ানো দুধসাদা রংয়ের ফিনফিনে একটি শার্ট, যার বোতাম সবই খোলা। ফলে পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অভিনেত্রীর সুগভীর বুকের খাঁজ। এই ভিডিওতে জলের মধ্যে দাঁড়িয়ে লাস্যময়ী অভিব্যক্তিতে দেখা গেছে তাকে। অনেকেই তার এই রূপের প্রশংসা করলেও অনেকেই আবার এটিকে নিয়ে কটাক্ষ করতেও ছাড়েন নি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা