whatsapp channel
BollywoodHoop Plus

Salman Khan: ঐশ্বর্যর সঙ্গে সদ্য ব্রেক-আপ, রাগের বশে নিজের চুল উড়িয়ে ন্যাড়া হয়েছিলেন সলমান খান

সলমান খান (Salman Khan) আজীবন নিজের কেরিয়ারের সিদ্ধান্ত নিজে নিয়ে এসেছেন। তখন সবে তাঁর সঙ্গে ঐশ্বর্য রাই (Aishwarya Rai)-এর ব্রেক-আপ হয়েছে। যথেষ্ট ভেঙে পড়েছিলেন সলমান। সেই সময় তাঁর কাছে আসে ‘তেরে নাম’-এর অফার। সুপারস্টার সলমান খানের অধিকাংশ ফিল্ম তখন বক্স অফিসে চূড়ান্ত সফল। অপরদিকে আরও একটি ফিল্মে অভিনয় করছিলেন সলমান। সেই সময় একদিন ‘তেরে নাম’-এর প্রযোজক ও সলমানের প্রিয় বন্ধু সুনীল মনচন্দা (Sunil Manchanda) তাঁর কাছে অদ্ভুত আবদার করলেন।

সুনীল আগেই সলমানকে ‘তেরে নাম’-এর স্ক্রিপ্ট শুনিয়েছিলেন। ব্যর্থ প্রেমিক সলমানের খুব ভালো লেগেছিল ‘তেরে নাম’-এর গল্প। হঠাৎই সুনীল সলমানকে এসে বললেন, তাঁকে এই ফিল্মের জন্য ‍ন‍্যাড়া হতে হবে। তাহলে তিনি চরিত্রের সঙ্গে একাত্ম হতে পারবেন। অভিনয়ও ভালো হবে। অপরদিকে সেই সময় আরেকটি ফিল্মের শুট প্রায় মধ্য পর্যায়ে। সেই সময় সলমান ভাবছেন, চুল উড়িয়ে দেবেন কিনা। এদিকে সুনীল তো নাছোড়বান্দা। তিনি জানতেন, সলমানের ব্রেক-আপের খবর বহুলচর্চিত। ফলে ‘তেরে নাম’ সুপারহিট হবেই। সব মিলিয়ে দোটানায় ভুগছিলেন সলমান।

সলমানের শুভাকাঙ্খীরা তাঁকে বলেছিলেন, চুল উড়িয়ে দিলে তাঁর হিরো ইমেজের ক্ষতি হবে। অন্য দিকে সলমানের মধ্যে বাড়ছিল ভালো চরিত্রে অভিনয়ের ক্ষিদে। আর সিদ্ধান্ত নেওয়ার মতো পরিস্থিতিতে ছিলেন না সলমান। রেগে-মেগে একদিন তিনি নিজের সমস্ত চুল উড়িয়ে দেন। সুনীলের কথাকে উপেক্ষা করতে পারেননি তিনি। তৈরি হয় ‘তেরে নাম’। ফিল্ম রিলিজের প্রথম কয়েক সপ্তাহে সলমানের লুককে দর্শক গ্রহণ করতে না পারলেও পরবর্তী কালে সলমানের অভিনয়ের প্রশংসা চারিদিকে ছড়িয়ে পড়ে।

‘রাধে’-র জীবনের কাহিনী দর্শকদের আকৃষ্ট করেছিল। সলমানের অভিনয় দেখে অনেকের চোখেই জল এসে গিয়েছিল। সলমানের সিদ্ধান্ত ভুল ছিল না। ‘তেরে নাম’-এর পর কেটে গিয়েছে দুই দশক। আজও টিভির পর্দায় ‘রাধে’-র পরিণতি অশ্রুসজল করে তোলে অনুরাগীদের চোখ।

whatsapp logo