whatsapp channel

Indian Idol: বান্ধবী অরুণিতার হাতে ফ্রেন্ডশিপ ব্যান্ড বাঁধলেন পবনদীপ, যুগলের প্রেমের চর্চা তুঙ্গে

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ বিতর্কের মধ্যেও ফুটে উঠেছে প্রেমের ফুল যাকে আপাতত বন্ধুত্বের দৃষ্টিতেই দেখছেন অনেকে। বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal) ও উত্তর ভারতের পবনদীপ রাজন…

Avatar

HoopHaap Digital Media

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ বিতর্কের মধ্যেও ফুটে উঠেছে প্রেমের ফুল যাকে আপাতত বন্ধুত্বের দৃষ্টিতেই দেখছেন অনেকে। বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal) ও উত্তর ভারতের পবনদীপ রাজন (pawandeep rajan)-র মধ্যে সম্পর্ক নিছক বন্ধুত্ব না প্রেম, তা নিয়ে গুঞ্জন ছিল। এবার তা চলে এল সকলের সামনে।

সম্প্রতি ‘ফ্রেন্ডশিপ ডে’ উপলক্ষ্যে ছিল ‘ইন্ডিয়ান আইডল’-এর বিশেষ পর্ব। এই বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন কুমার শানু (kumar shanu)। কুমার শানুর সামনেই খোলসা হল পবনদীপ ও অরুণিতার সম্পর্কের রহস্য। কুমার শানু পবনদীপকে প্রশ্ন করেছিলেন, পবনদীপের বন্ধুদের মধ্যে কে তাঁর জন্য স্পেশ‍্যাল। এমন কেউ কি পবনদীপের জীবনে আছেন, যিনি তাঁকে গান গাইতে উৎসাহ দেন বা যিনি হৃদয়ের খুব কাছের! পবনদীপ বোধ হয় এই প্রশ্নের অপেক্ষাতেই ছিলেন। তিনি মুহূর্তের মধ্যেই আঙুল তুলে দেখিয়ে দেন অরুণিতাকে।

পবনদীপ বলেন, সবাই তাঁর বন্ধু হলেও অরুণিতা তাঁর কাছে স্পেশ‍্যাল। এরপরেই কুমার শানুর অনুরোধে পবনদীপ অরুণিতার হাতে বেঁধে দেন ফ্রেন্ডশিপ ব্যান্ড। লাজুক হাসি হাসেন অরুণিতা। আগামী দুই সপ্তাহের মধ্যেই নির্ধারিত হবে ‘ইন্ডিয়ান আইডল’-এর চলতি সিজনের বিজয়ীর নাম।

তবে গ্র্যান্ড ফিনালের দিন থাকছেন না শোয়ের বিচারক নেহা কক্কর (Neha kakkar)। তাঁর জায়গায় থাকছেন তাঁর দিদি সোনু (sonu kakkar)। করোনা অতিমারীর কারণে ‘ইন্ডিয়ান আইডল’-এর শুটিং দমন-এ শুরু হওয়ার পর থেকেই অনিয়মিত ছিলেন নেহা। গ্র্যান্ড ফিনালের দিন অনুপস্থিতির কারণ হিসাবে নেহা বলেছেন, একটানা কাজের পর তিনি একটু বিশ্রাম নিতে চান। এই কারণে আপাতত শো থেকে দূরে থাকতে চাইছেন নেহা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media