whatsapp channel

Urfi Javed: সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে কেলেঙ্কারি, পোশাক পরতেই দৃশ্যমান উরফির অন্তর্বাস

অভিনেত্রীদের ওয়ার্ডরোব ম্যালফাংশন অনেকবার হয়েছে। নিজেকে স্টাইলিশ বোল্ড দেখানোর চক্করে অনেকেরই ড্রেস কাঁধ থেকে খুলে গিয়েছে বা কাপড় পা থেকে অনেকটা সরে গিয়েছে বা ব্যাক সাইডের হুক খুলে গিয়েছে ইত্যাদি…

Avatar

অভিনেত্রীদের ওয়ার্ডরোব ম্যালফাংশন অনেকবার হয়েছে। নিজেকে স্টাইলিশ বোল্ড দেখানোর চক্করে অনেকেরই ড্রেস কাঁধ থেকে খুলে গিয়েছে বা কাপড় পা থেকে অনেকটা সরে গিয়েছে বা ব্যাক সাইডের হুক খুলে গিয়েছে ইত্যাদি ইত্যাদি। অভিনেত্রীরাও মাঝে মধ্যে চর্চায় থাকার জন্য ড্রেস নিয়ে এদিক ওদিক করেন যাতে করে ব্যাপারটা মনে হবে ইচ্ছা করে তিনি কিছু করেননি, ড্রেসটা এমনি এমনি খুলে গিয়েছে বা সরে গিয়েছে। যাইহোক, এই মুহূর্তে ওয়ার্ডরোব ম্যালফাংশন একটা বিষয় হয়ে দাঁড়িয়েছে। বলিউডে একটু বেশিই দেখা যায় এই ঘটনাগুলো। সাংবাদিক সম্মেলন হোক বা ছবির প্রচার হোক, অভিনেত্রীরা মাঝে মধ্যেই oops moment এর শিকার হন, এবং এতে করে তারা চটজলদি ভাইরাল হন ও চর্চায় থাকেন। সম্প্রতি, উরফি জাভেদ সেই oops moment এর শিকার হয়েছেন।

দুদিন আগে উরফি একটা লাল রঙের কাপড় দিয়ে ভাঙ্গা হৃদয়ের টুকরোর ক্রপ টপ বানিয়ে ক্যামেরার সামনে পোজ দেন। অভিনেত্রীর নিচে রয়েছে মাইক্রো মিনি লাল স্কার্ট আর উপরে ব্রোকেন হার্ট টপ। এই ড্রেসে তিনি মুম্বইয়ের পাপারাৎজিদের সামনে পোজ দেন, ভাইরাল হন। কিন্তু, যেই না তিনি ওই ড্রেস পরে
সিঁড়ি বেয়ে উঠতে যান ব্যাস গল্প ওখান থেকেই শুরু। ক্যামেরার লেন্সে ধরা পড়ে উরফি’র দুই উরুর মাঝের লাল অন্তর্বাস। খুব স্বাভাবিক, ছোট স্কার্ট পরে উপরে উঠলে নিচ থেকে সবটাই দৃশ্যমান হয়।

অভিনেত্রী তথা মডেল এই নিয়ে যথেষ্ট কটু কথার শিকার হয়েছেন। পাশাপাশি যিনি ওরকম বাজে অ্যাঙ্গেল ভাবে ভিডিও করেছেন তিনিও। অনেকেই বলেছেন যে ক্যামেরাম্যানটির এভাবে ভিডিও করা উচিত হয় নি। কেউ কেউ বলেছেন উরফি কি জানেন না ছোট স্কার্টে সবটাই দেখা যায়। তাহলে কি উনি ইচ্ছা করে এই সব করছেন? কেউ কেউ বলেছেন অবিলম্বে এর বিরুদ্ধে স্টেপ নেওয়া উচিত। এ পরিবেশ নোংরা করছে।

যে যাই বলুক না কেন আমার উলঙ্গ পোশাক চাই, স্যরি সোনার হরিণ চাই। যারা কটাক্ষ করেন তাদের বিরুদ্ধে উরফি অন ক্যামেরা বলেন, ‘পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা, বোনকে গিয়ে বলো, আমার পোশাকে কমেন্ট করতে এসো না। ‘আমার শরীর, আমার ইচ্ছা’।

whatsapp logo