whatsapp channel

Subhashree Ganguly: গর্ভবতী অবস্থায় কি খেতে ইচ্ছা করছে অভিনেত্রী শুভশ্রীর?

ইদানিং মহিলারা তাঁদের অন্তঃসত্ত্বাকালীন ইচ্ছার কথা বলতে লজ্জা পান না। গর্ভাবস্থায় নারীদের শরীরের সাথে সাথেই হরমোনের কারণে পরিবর্তন হয় মানসিকতার। চিকিৎসক সঠিক খাবার খেতে বললেও তা সবসময় খেতে ইচ্ছা করে…

Avatar

Nilanjana Pande

ইদানিং মহিলারা তাঁদের অন্তঃসত্ত্বাকালীন ইচ্ছার কথা বলতে লজ্জা পান না। গর্ভাবস্থায় নারীদের শরীরের সাথে সাথেই হরমোনের কারণে পরিবর্তন হয় মানসিকতার। চিকিৎসক সঠিক খাবার খেতে বললেও তা সবসময় খেতে ইচ্ছা করে না। অধিকাংশ মহিলারাই এই বিশেষ সময়ে টক জাতীয় খাবার খেতে পছন্দ করেন। ব্যাতিক্রম নন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-ও। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। এদিন ইন্সটাগ্রাম স্টোরিতে প্রচুর আচার ও আইসক্রিমের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। তাঁর পোস্ট থেকেই জানা গিয়েছে এগুলির যোগান দিয়েছেন শুভশ্রীর বন্ধুরা।

ফলে বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী। সাম্প্রতিক কালে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর অনুরাগীদের জানিয়েছিলেন শুভশ্রী। গর্ভাবস্থার প্রারম্ভিক পর্যায়ে রয়েছেন তিনি। চলছে নিয়মিত ফটোশুট। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। তবে আগের তুলনায় কাজ কমিয়ে দিয়েছেন তিনি। কারণ এই সময় মেয়েদের বিশ্রামের প্রয়োজন হয়। মাঝে মাঝেই বান্ধবীদের সাথে তাঁকে হ্যাং আউট করতে দেখা যাচ্ছে। সব মিলিয়ে নিজেকে যথেষ্ট আনন্দে রেখেছেন তিনি।

তবে এর মাঝেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কারণে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)-র ফিল্ম থেকে সরে গিয়েছেন শুভশ্রী। এই ফিল্মে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের কথা ছিল তাঁর। ফিল্মটি যথেষ্ট অ্যাকশন নির্ভর। ফলে শুভশ্রীর শরীর ও মনের উপর চাপ সৃষ্টি হতে পারত। এই কারণে সৃজিতের সাথে আলোচনা করেই এই ফিল্ম থেকে সরে গিয়েছেন তিনি। শুভশ্রীর পরিবর্তে ওই চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান (Jaya Ahsan)।

আগামী দিনে প্রযোজক হিসাবে আত্মপ্রকা করতে চলেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন তিনি।

whatsapp logo