whatsapp channel
BollywoodHoop Plus

শ্রেয়ার কোল আলো করে এলো ‘শ্রেয়াদিত্য’, মা হলেন জনপ্রিয় গায়িকা

অনেক বাধা বিপত্তি, ঝড় মাথায় নিয়ে সন্তানের মা হলেন ভারতীয় সঙ্গীত জগতের অন্যতম শিল্পী শ্রেয়া ঘোষাল। কিছুদিন আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বেবি বাম্পের (Baby Bump) ছবি। আগত সন্তানকে ‘শ্রেয়াদিত্য’ বলেও সম্মোধন করেন গায়িকা।

এবার তার কোল আলো করে আসে শ্রেয়াদিত্য। হ্যাঁ, একটি ফুটফুটে পুত্র সন্তানের মা হলেন গায়িকা। জীবনের একটি নতুন অধ্যায় শুরু করে দিলেন শ্রেয়া। এদিন নিজের ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্যে জানান যে তিনি এবং তার স্বামী একটি পুত্র সন্তান প্রাপ্ত হয়েছেন। সকলেই ভাল আছে।

কোনো সন্দেহ নেই যে এই খারাপ সময়ে শ্রেয়ার মাতৃত্ব এক চমকপ্রদ খবর। এই করোনা আবহয়ে গায়িকা যে সুস্থ ভাবে সন্তান প্রসব করতে পেরেছেন তা ঈশ্বরের আশীর্বাদ ছাড়া অন্য কিছুই নয়।

কিছুদিন আগেই গায়িকা তার ইনস্টাগ্রাম পেজে লেখেন মনের কথা। গর্ভবতী অবস্থায় ঈশ্বরের কাছে প্রার্থনা করে শ্রেয়া চেয়েছেন শক্তি। এই লড়াইয়ে লড়বার জন্য শক্তি চেয়েছেন তিনি। এছাড়াও তিনি বলেছেন বিনা প্রয়োজনে কেউ কারোর সংস্পর্শে আসা বন্ধ করুন। এবং সঠিক মাস্ক পড়তে বলেছেন। বিশেষত N95 মাস্ক ব্যবহার করতে বলেছেন। এবং শেষে এও বলেছেন যে আমাদের একটা ভুলের জন্য আমাদের অনেক বড় খেসারত দিতে হতে পারে। হ্যাঁ, ঈশ্বরের আশীর্বাদ তিনি পেয়েছেন। সফল মাতৃত্বের স্বাদ আজ তিনি উপভোগ করতে পারলেন।

whatsapp logo