GossipHoop Plus

Dhisani Chakraborty: রাস্তা থেকে কুড়িয়ে মেয়ের স্বীকৃতি, কেমন আছেন মিঠুনের সেই মেয়ে!

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) মেগাস্টার হলেও তাঁর জ্যেষ্ঠ পুত্র মিমো চক্রবর্তী (Mimo Chakraborty) ইন্ডাস্ট্রিতে সফল নন। তবে খুব শীঘ্রই কনিষ্ঠ পুত্র নমশি (Namashi Chakraborty) বলিউডে ডেবিউ করতে চলেছেন। কিন্তু মিঠুন-তনয়া দিশানী ( Dishani Chakraborty) আদৌ বলিউডে ডেবিউ করবেন কিনা তা জানা যাচ্ছে না। বর্তমানে বিদেশে থিয়েটার নিয়ে পড়াশোনা করছেন দিশানী। পাশাপাশি থিয়েটারে তাঁর অভিনয়ও প্রশংসিত হচ্ছে।

মিঠুনের দত্তক কন্যা দিশানী। নব্বইয়ের দশকের শেষে কলকাতার একটি আস্তাকুঁড়ে এক শিশুকন্যাকে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। কয়েকটি মা কুকুর তাকে সারা রাত পাহারা দিয়েছিল। এমনকি সকালে পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার সময় মাতৃসমা সারমেয়রা গিয়েছিল তাদের সাথে। নিশ্চিন্ত হয়েছিল ছোট্ট মেয়েটিকে সুরক্ষিত হাতে দেখে। এরপর মিঠুন ও যোগিতা বালি (Jogita Bali) এই কন্যাসন্তানকে দত্তক নেন। নাম হয় দিশানী। কখনও দিশানীকে মিঠুন বুঝতে দেননি তিনি তারকার নিজের মেয়ে নন। দিশানী যত দূরেই থাকুন না কেন, প্রতিদিন বাবা-মেয়ের কথা হয়।

বিদেশে পড়তে যাওয়ার আগে তাঁর দাদা উস্মেয় চক্রবর্তী (Ushmey Chakraborty) পরিচালিত কয়েকটি শর্ট ফিল্মে অভিনয় করেছিলেন দিশানী। সোশ্যাল মিডিয়াতেও তিনি সমান ভাবে সক্রিয়। ইন্সটাগ্রামে বিরানব্বই হাজারের বেশি ফলোয়ার রয়েছে তাঁর।

নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশোনার পাশাপাশি লি স্ট্র্যাসবার্গ ইনস্টিটিউটে কেমবারলি হ্যারিস পরিচালিত থিয়েটারে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন দিশানী।