BollywoodHoop Plus

Priyanka Chopra: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় কেরিয়ারে ৫টি ভুল সিদ্ধান্ত

18 ই জুলাই প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) পা রাখলেন 39 বছর বয়সে। বলিউডের অন্যতম সফল অভিনেত্রীদের মধ্যে রয়েছে প্রিয়াঙ্কার নাম যিনি হলিউডেও নিজের সাফল্যের পতাকা উড়িয়েছেন। কিন্তু তাঁর কেরিয়ারের যাত্রাপথ বরাবর মসৃণ ছিল না। একসময় একের পর এক ফিল্ম ফ্লপ করতে করতে তাঁকে ঘিরে ধরেছিল চূড়ান্ত হতাশা।

2008 সালে প্রিয়াঙ্কা অভিনীত ফিল্ম ‘চমকু’ মুক্তি পায়। এই ফিল্মে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছিলেন ববি দেওল (Bobby deol)। ফিল্মটির চিত্রনাট্য ছিল এক অনাথ শিশুকে ঘিরে যে একটি অনাথ আশ্রমের প্রতিকূলতার মধ্যে বেড়ে উঠলেও পরবর্তীতে সরকারের জন্য কাজ করতে শুরু করে। ‘চমকু’ বক্স অফিসে চূড়ান্ত ভাবে অসফল হয়েছিল।

‘লাভ স্টোরি 2050′ ফিল্মটিও বক্স অফিসে যথেষ্ট অসফল ছিল। এই ফিল্মে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছিলেন হরমন বাওয়েজা (Harman baweja)। এই ফিল্মের বিষয়বস্তু ছিল টাইম ট্র্যাভেল। কিন্তু দর্শকদের কাছে চিত্রনাট্যটি আজগুবি মনে হয়েছিল। এছাড়াও এই ফিল্মে প্রিয়াঙ্কার কৃত্রিম লাল চুলের উইগের স্টাইলের সমালোচনা করেছিলেন দর্শকরা। ফিল্মটি ফ্লপ করলেও বাস্তবে প্রিয়াঙ্কা ও হরমনের প্রেম শুরু হয়েছিল যা কিছুদিন পরেই ভেঙে যায়।

 

View this post on Instagram

 

A post shared by David DeWitt (@dcdew1192)

উদয় চোপড়া (uday chopra) প্রযোজিত ও যুগল হন্সরাজ (jugal hansraj) পরিচালিত ফিল্ম ‘পেয়ার ইমপসিবল’ -এ প্রিয়াঙ্কার বিপরীতে নায়ক ছিলেন উদয় চোপড়া। এক তথাকথিত কুৎসিত দেখতে পুরুষ অভয়ের ক্রাশ আলিসা যে কিনা দেখতে যথেষ্ট সুন্দরী। আলিসার প্রতি অভয়ের ভালোবাসা নিয়ে চিত্রনাট্য তৈরি হলেও উদয়-প্রিয়াঙ্কার অনস্ক্রিন রসায়ন চূড়ান্ত ফ্লপ হয়েছিল।

এরপরেই আসে ‘তেরি মেরি কহানী’-র কথা। এই ফিল্মে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছিলেন শাহিদ কাপুর (shahid kapoor)। এই ফিল্মের সেট থেকেই শাহিদের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। কিন্তু ফিল্মের চিত্রনাট্য দর্শকরা বুঝতেই পারেননি। বেশি পরীক্ষা-নিরীক্ষার ফলে আখেরে ফ্লপ হয়েছিল ‘তেরি মেরি কহানী’।

2009 সালে মুক্তি পেয়েছিল ‘হোয়াটস ইওর রাশি’। এই ফিল্মে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা-হরমন জুটি। বিভিন্ন রাশির মেয়েদের চরিত্রের সঙ্গে এক পুরুষের পরিচিত হওয়া ও বিয়ের জন্য ম্যাচমেকিং নিয়ে ছিল ফিল্মের কাহিনী। এই ফিল্মে প্রিয়াঙ্কা একসঙ্গে বারোটি চরিত্রে অভিনয় করেছিলেন যা দর্শকদের অত্যন্ত অপছন্দ হয়েছিল। ফলে ফিল্মটি বক্স অফিসে ফ্লপ হয়ে যায়।