whatsapp channel

Jaya Ahsan: পঙ্কজ ত্রিপাঠীর আবদার মেটাতে পারলেন না জয়া এহসান!

বাংলার গন্ডি ছাড়িয়ে এবার বলিউডে পা রাখলেন জয়া এহসান (Jaya Ahsan)। অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury) পরিচালিত হিন্দি ফিল্ম ‘কড়ক সিং’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে জয়ার। এই ফিল্মে মুখ্য চরিত্রে…

Avatar

Nilanjana Pande

বাংলার গন্ডি ছাড়িয়ে এবার বলিউডে পা রাখলেন জয়া এহসান (Jaya Ahsan)। অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury) পরিচালিত হিন্দি ফিল্ম ‘কড়ক সিং’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে জয়ার। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। নামভূমিকায় অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। পঙ্কজ বর্তমানে বলিউডের ফিল্ম ও ওটিটির অন্যতম ব্যস্ত অভিনেতা যিনি নিজের অভিনয় দক্ষতায় জিতে নিয়েছেন আপামর ভারতবাসীর মন। প্রিয় অভিনেতার সাথে অভিনয়ের সুযোগ পেয়ে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত জয়াও। এবার পঙ্কজ সম্পর্কে জয়া জানালেন বিশেষ কিছু তথ্য।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে জয়া বলেছেন, পর্দায় এত হিট হওয়া সত্ত্বেও পঙ্কজ একদমই তারকাসুলভ আচরণ সম্পন্ন মানুষ নন। তিনি যথেষ্ট সহযোগিতা করেন সহশিল্পীদের সাথে। বাংলাদেশ নিয়েও পঙ্কজের যথেষ্ট আগ্রহ রয়েছে। কারণ একটাই, পদ্মার রূপোলি শস্য ইলিশ মাছ। ভোজনরসিক পঙ্কজ জয়ার কাছে পদ্মার ইলিশ খাওয়ার আবদার করেছিলেন। কিন্তু কলকাতার বুকে বাংলাদেশের তাজা ইলিশ পাওয়া প্রায় অসম্ভব। এই কারণে পঙ্কজকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানিয়েছেন জয়া। শুটিংয়ের ফাঁকে সময় পেলেই দেশ-বিদেশের ফিল্ম থেকে খাওয়া-দাওয়া সবকিছু নিয়েই চলত দেদার আড্ডা।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

অনেকেই হয়তো জানেন না, পঙ্কজ ত্রিপাঠী আদতে কলকাতার জামাই। তাঁর স্ত্রী বাঙালি। পঙ্কজের শ্বশুরবাড়ি ভবানীপুরে। স্ত্রীর কাছে বাংলা শিখেছেন পঙ্কজ। পাশাপাশি বাঙালি খাবার তাঁর অত্যন্ত প্রিয়। একটি সাক্ষাৎকারে পঙ্কজ জানিয়েছিলেন, প্রায়ই তাঁর বাড়িতে আলুপোস্ত, ঝিঙেপোস্তর মতো পদ রান্না হয়। পঙ্কজ নিজেও দেশের বাড়িতে গিয়ে বন্ধুদের সাথে তৈরি করেছিলেন লিট্টি-চোখা। ফলে বোঝাই যাচ্ছে ত্রিপাঠীজী অভিনয়ের পাশাপাশি ভালো খাবার খেতেও যথেষ্ট পছন্দ করেন।

‘কড়ক সিং’-এর কাহিনীর মূলে রয়েছে সমাজের আর্থিক দূর্নীতি। এই ফিল্মে পঙ্কজ ও জয়া ছাড়াও অভিনয় করছেন সঞ্জনা সাংভি (Sanjana Sanghbhi)।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo