Hoop PlusTollywood

‘শুধু বুকের খাঁজ বা শাড়ীর আঁচলে সীমাবদ্ধ হয়ে গেলে…’, ফের বিষ্ফোরক স্বস্তিকা

Advertisements

টলিউডের সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) নাম থাকবে না এমনটা হতেই পারে না। তথাকথিত বাণিজ্যিক ছবির নায়িকা না হলেও জনপ্রিয়তায় বাকিদের টেক্কা দিতে পারেন তিনি। বিশেষ করে তাঁর সৌন্দর্য, লাস্য যে কত পুরুষ হৃদয় ঘায়েল করেছে তা বলার নয়। তাঁর রূপের যেমন ধার, তেমনি তাঁর কথাবার্তাও চাঁচাছোলা। স্পষ্ট কথা মুখের উপরে বলতে ডরান না তিনি। এ নিয়ে বিতর্কও কম হয় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা চওড়া পোস্ট করেছেন স্বস্তিকা। ‘লাইন’ শব্দটির প্রয়োগ নিয়ে তিনি লিখেছেন, ‘নমস্কার। লাইন ~ শব্দটার কি কোনো কপিরাইট হয়ে গেছে? মুখ দিয়ে বেরোলেই লোকে বিচারপ্রবন হয়ে ধেয়ে আসছে। ধরুন বললাম – তারা গুলো বেশ লাইন দিয়ে তাকিয়ে আছে বা তাল গাছের লাইন, তাতেও আমার গুষ্টির পিণ্ডি এক করে রেখে দিচ্ছে। একা অবিশ্যি আমার নয় শুনলাম অনেকের সঙ্গেই হচ্ছে।’

'শুধু বুকের খাঁজ বা শাড়ীর আঁচলে সীমাবদ্ধ হয়ে গেলে...', ফের বিষ্ফোরক স্বস্তিকা

এখানেই না থেমে স্বস্তিকা আরো লিখেছেন, ‘আমি তো ফিল্ম লাইন এর। আর ফিল্ম লাইন এ সবাই ‘নামে’।কাউকে কোনদিন বলতে শুনেছেন যে ওমুক বা তমুক ফিল্ম লাইন এ উঠেছে ? আমার তো দু দশক হয়ে গেল এই লাইন এ। আর উঠতেও চাইনা। নেমেই ঠিক আছি। কিন্তু লাইন শব্দটার কেবল একটাই অর্থ হতে পারে বা একটাই প্রসঙ্গে ব্যবহার করা যাবে – শুধু বুকের খাঁজ বা শাড়ীর আঁচলে পুরো বিষয়টা সীমাবদ্ধ হয়ে গেলে খুব অসুবিধে হবে। তেড়ে আসার আগে একটু পুরোটা পড়ে নেবেন এই আর কি। ধন্যবাদ’।

'শুধু বুকের খাঁজ বা শাড়ীর আঁচলে সীমাবদ্ধ হয়ে গেলে...', ফের বিষ্ফোরক স্বস্তিকা

প্রসঙ্গত, স্বস্তিকাকে আগামীতে দেখা যাবে ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’ ছবিতে। ১৪ বছর আগে মুক্তিপ্রাপ্ত লাভ সেক্স অউর ধোঁকা ছবির সিক্যুয়েল নিয়ে ফিরছেন পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়। বাঙালি পরিচালকের প্রথম ছবিটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল। সিক্যুয়েল ছবিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন পরিতোষ তিওয়ারি, বনিতা রাজপুরোহিত, অভিনব সিং।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই