whatsapp channel

Navika Kotia: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জনপ্রিয় টেলি অভিনেত্রী

শ্রীদেবী (Sridevi)-র কামব্যাক ফিল্ম ‘ইংলিশ ভিংলিশ’-এ তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন নভিকা কোটিয়া (Navika Kotia)। এরপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। নভিকা বর্তমানে ফিল্মে অভিনয়ের পাশাপাশি টেলিভিশনের পরিচিত মুখ। বর্তমানে স্টার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রীদেবী (Sridevi)-র কামব্যাক ফিল্ম ‘ইংলিশ ভিংলিশ’-এ তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন নভিকা কোটিয়া (Navika Kotia)। এরপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। নভিকা বর্তমানে ফিল্মে অভিনয়ের পাশাপাশি টেলিভিশনের পরিচিত মুখ। বর্তমানে স্টার প্লাস চ্যানেলে সম্প্রচারিত ‘ইয়ে রিস্তা কেয়া ক্যাহলাতা হ্যায়’ সিরিয়ালে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন নভিকা। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

Advertisements

সিরিয়ালে অভিনয় করতে গেলে যথেষ্ট পরিশ্রম করতে হয়। দশেরা ও দিওয়ালির আগে মুম্বইয়ের টেলিভিশন জগৎ জুড়েও রয়েছে যথেষ্ট ব্যস্ততা। অত্যধিক পরিশ্রমের ফলে গত তিন দিন ধরে নভিকার শরীর ভালো লাগছিল না। হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ার ফলে নভিকাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালে চব্বিশ ঘন্টা চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন নভিকা। হাসপাতাল থেকে পোস্ট করা ইন্সটাগ্রাম স্টোরিতে নভিকা তাঁর অনুরাগীদের জানিয়েছিলেন অসুস্থতার কথা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Navika Kotia (@navika_kotia)

Advertisements

নভিকা লিখেছেন, বিগত তিন দিন ধরে শারীরিক ভাবে অত্যন্ত কঠিন ও ক্লান্তিকর পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছেন তিনি। কিন্তু তাঁর বন্ধুরা নভিকার পাশে ছিলেন। নভিকা পাশে পেয়েছিলেন তাঁর পরিবারকেও। নভিকাকে ভালোবাসেন তাঁরা। ফলে সকলেই ধৈর্য্য ধরেছিলেন। তাঁর খেয়াল রাখার জন্য পরিবার, বন্ধু ও চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন নভিকা। তাঁর সহকর্মীরা নভিকাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। তবে প্রকৃতপক্ষে নভিকার কি হয়েছে তা এখনও জানা যায়নি।

Advertisements

সবেমাত্র ‘ইয়ে রিস্তা কেয়া ক্যাহলাতা হ্যায়’ সিরিয়ালে মায়ার চরিত্রে অভিনয় শুরু করেছিলেন নভিকা। এর আগে ‘বা বহু অউর বেবি’ সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। আপাতত নভিকা নিজেও সুস্থ হয়ে সেটে ফেরার অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Navika Kotia (@navika_kotia)

whatsapp logo
Advertisements