Bengali SerialHoop Plus

Jagriti Goswami: উন্মুক্ত বেবি বাম্প দেখিয়ে কটাক্ষের শিকার টেলি অভিনেত্রী

ইদানিং ম্যাটারনিটি ফটোশুট ফ্যাশনের অন্যতম অঙ্গ হয়ে গিয়েছে। বাদ যাচ্ছেন না বাংলার সেলেব্রিটিরাও। বাদ গেলেন না জাগৃতি গোস্বামী (Jagriti Goswami)-ও। তবে তিনি নিজের ম্যাটারনিটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন মা হওয়ার পর। নতুন বছরের গোড়ায় গত 12 ই জানুয়ারি, কন্যাসন্তানের মা হয়েছেন জাগৃতি। কিন্তু তার মাঝেই জাগৃতি ম্যাটারনিটি ফটোশুট শেয়ার করে কটাক্ষের সম্মুখীন হয়েছেন।

ম্যাটারনিটি ফটোশুটের ছবিতে তাঁর পরনে ছিল ঘন নীল রঙের ডিপ নেক সাটিনের লং শার্ট ড্রেস। ছবিতে তাঁর ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে জাগৃতির বেবিবাম্প। একটি ছবিতে কৌচে বসে রয়েছেন তিনি। কখনও বেবিবাম্প স্পর্শ করে দাঁড়িয়ে রয়েছেন জাগৃতি। পিঠের দিকে গ্রাফিক্সের মাধ্যমে সোনালি রঙের ডানা তৈরি করা হয়েছে। ছবিগুলি শেয়ার করে জাগৃতির বক্তব্য, গর্ভাবস্থা কোনো অসুখ নয়। কিন্তু সমস্যা হয়েছে এই ছবিগুলি নিয়ে। নেটিজেনদের একাংশ জাগৃতিকে কটাক্ষ করে লিখেছেন, ইদানিং এইসব আদিখ্যেতা শুরু হয়েছে। জাগৃতি এমন ভাব করছেন যেন তাঁর আগে কেউই মা হয়নি।

তবে ছবিগুলি দেখলে বলিউড তারকা বিপাশা বসু (Bipasha Basu)-র ম্যাটারনিটি ফটোশুটের সাথে অনেক সাদৃশ্য বোঝা যাচ্ছে। বিপাশাও এই ধরনের পোশাক পরে বেবিবাম্প উন্মুক্ত রেখে ফটোশুট করেছিলেন। ফলে অনেকেই সেই সাদৃশ্য লক্ষ্য করে জাগৃতিকে ‘বিপাশা বসু লাইট’ বলে কটাক্ষ করেছেন। বোঝাই যাচ্ছে, জাগৃতির খোলামেলা ছবি নেটিজেনদের পছন্দ হয়নি।

প্রসঙ্গত, বিপাশাকেও এই ধরনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল। অনেকেই লিখেছেন মার্কিনী তারকা রিহানা (Rihana)-র সাথে প্রতিযোগিতায় নেমেছেন তিনি।

whatsapp logo