whatsapp channel

পরনে সরু ফিতের চোলি, দীর্ঘ লেহেঙ্গা, লাস্যময়ী লুকে ভাইরাল তনুশ্রী

তনুশ্রী চট্টোপাধ্যায় (Tanushree Chatterjee) গত বিধানসভা নির্বাচনে বিজেপিতে যোগদান করেছিলেন। কিন্তু বাংলায় গেরুয়া শিবির ধুলোয় মিশে যাওয়ার পর বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy) তনুশ্রী সহ বিজেপিতে যোগদানকারী নায়িকাদের কটাক্ষ…

Avatar

Nilanjana Pande

তনুশ্রী চট্টোপাধ্যায় (Tanushree Chatterjee) গত বিধানসভা নির্বাচনে বিজেপিতে যোগদান করেছিলেন। কিন্তু বাংলায় গেরুয়া শিবির ধুলোয় মিশে যাওয়ার পর বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy) তনুশ্রী সহ বিজেপিতে যোগদানকারী নায়িকাদের কটাক্ষ করে ‘নগরনটী’ বললে এই ঘটনার প্রতিবাদে তনুশ্রী, পায়েল (Paayel Sarkar) সহ বহু অভিনেত্রী দল ছেড়ে বেরিয়ে আসেন। এরপর থেকেই তনুশ্রী নিজের কেরিয়ারে ফোকাস করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সব ধরনের পোশাকে সাবলীল তনুশ্রী শেয়ার করেন নিজের নিত্যনতুন ফটোশুট। দীপাবলীর প্রাক্কালে আবারও কয়েকটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তিনি।

তনুশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের লেহেঙ্গা-চোলি। চোলির স্লিভ নুডল প‍্যাটার্নের। চোলি জুড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। চোলির নেকলাইন সামান্য ডিপ হলেও উন্মুক্ত নয় তনুশ্রীর ক্লিভেজ। সোনালি রঙের লেহেঙ্গা জুড়ে রয়েছে বেজ রঙের সুতোর এমব্রয়ডারি। সুতোর এমব্রয়ডারির মাঝে স্টোন বসানো রয়েছে। লেহেঙ্গা-চোলির ওড়নাটিতেও রয়েছে সোনালি চুমকির ব্যবহার। ওড়নার পাড়ে সোনালি জরি বসানো রয়েছে। লেহেঙ্গা-চোলিটি যথেষ্ট গর্জাস। ফলে হালকা মেকআপ করেছেন তনুশ্রী। দুই চোখে ব্যবহার করেছেন ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো। কিন্তু ঠোঁট রাঙিয়েছেন উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

কখনও তনুশ্রীকে দেখা যাচ্ছে সোফায় বসে থাকতে, কখনও গর্বিত ভঙ্গীতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে তনুশ্রী ক্যাপশনে লিখেছেন, দীপাবলীর রেশের কথা। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সোনালি রঙের তারার ইমোজি। তনুশ্রীর লেহেঙ্গা-চোলিটি ডিজাইন করেছেন জয়তী খৈতান (Jayotee Khaitan)। তনুশ্রীর অনুরাগীদের প্রশংসায় ভরেছে তাঁর ছবির কমেন্ট সেকশন।

আগামী দিনে তনুশ্রীকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘সুরিয়া’-তে। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol)।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

whatsapp logo