whatsapp channel

Srabanti Chatterjee: আর লোকানো গেল না, জিতু-শ্রাবন্তীর গোপন সম্পর্ক এবার প্রকাশ্যে!

টলিউডের সর্বাধিক চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে আর পাঁচজন অভিনেত্রীর সঙ্গে যেমন সহ নায়কদের নাম জড়ায়, শ্রাবন্তীর ক্ষেত্রে সেটা হয়নি। বরং ব্যক্তিগত জীবনে একাধিক বিয়ের জন্য তিনি নিজেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডের সর্বাধিক চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে আর পাঁচজন অভিনেত্রীর সঙ্গে যেমন সহ নায়কদের নাম জড়ায়, শ্রাবন্তীর ক্ষেত্রে সেটা হয়নি। বরং ব্যক্তিগত জীবনে একাধিক বিয়ের জন্য তিনি নিজেই আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন বারংবার। তবে কয়েক মাস আগে হিসেবটা বদলে যায় কিছুটা। সহ অভিনেতা জিতু কামালের (Jeetu Kamal) সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনে তোলপাড় হয়েছিল ইন্ডাস্ট্রি। উপরন্তু জিতুর সঙ্গে অভিনেত্রী নবনীতা দাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই গুঞ্জনের আগুনে আরো ধুনো পড়ে। অবশেষে এবার ফাঁস হল জিতু এবং শ্রাবন্তীর মধ্যে আসল সম্পর্ক।

Advertisements

আগামীতে একই ছবিতে দেখা যাবে জিতু এবং শ্রাবন্তীকে। একসঙ্গে কাজ করতে গিয়েই আলাপ হয় দুজনের। তারপর বন্ধুত্ব আর সেই বন্ধুত্বই নাকি রূপ নেয় সম্পর্কের। অন্তত এমনটাই সন্দেহ করেছিলেন নেটিজেনরা। শ্রাবন্তীই নাকি তৃতীয় ব্যক্তি হয়ে ঢুকে পড়েছেন জিতু আর নবনীতার মাঝে, এমনটাও শোনা গিয়েছিল। কিন্তু সে সময় অবশ্য নবনীতা নিজেই শ্রাবন্তীর সমর্থনে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন, টলি নায়িকার এখানে কোনো ভূমিকা নেই।

Advertisements

Srabanti Chatterjee: আর লোকানো গেল না, জিতু-শ্রাবন্তীর গোপন সম্পর্ক এবার প্রকাশ্যে!

Advertisements

তবে জিতু এতদিন মুখ বুজেই ছিলেন। অবশেষে জানা গেল, দুজনের মধ্যেকার সম্পর্কটা আসলে কী? আসলে সবকিছুর সূত্রপাত শ্রাবন্তীর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে। ভাইফোঁটার একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন নায়িকা। ভাইদের কপালে ফোঁটা দেওয়ার ছবি শেয়ার করে শুভেচ্ছা জানান তিনি। সেই পোস্টেই জিতুর একটি কমেন্ট নজর কেড়ে নেয় নেটিজেনদের। তিনি লিখেছেন, ‘যাহ মিস করে গেলাম!’। পালটা উত্তরও দিয়েছেন শ্রাবন্তী। তিনি লিখেছেন, ‘পরের বার’।

Advertisements

অর্থাৎ শ্রাবন্তী আর জিতুর মধ্যে যে ভাই বোনের সম্পর্ক ছাড়া আর কিছুই নেই সেটা তাঁরা নিজেরাই স্পষ্ট করে দিয়েছেন। সর্বসমক্ষেই জিতুকে আগামী ভাইফোঁটার জন্য আমন্ত্রণ জানিয়ে রাখলেন তিনি। নবনীতার সঙ্গে তাঁর বিচ্ছেদের নেপথ্যেও যে শ্রাবন্তীর কোনো ভূমিকা নেই সেটাও এই পোস্টের মাধ্যমেই স্পষ্ট করে দিয়েছেন জিতু কামাল।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই