Hoop PlusReality show

Pratik Sen: ধারাবাহিকের পাশাপাশি গানেও ছক্কা হাঁকালেন ‘মোহর’-এর ‘শঙ্খ’ প্রতীক সেন

‘খোকাবাবু’কে মনে আছে যেখানে তৃণা ও প্রতীক জুটি বাঁধেন প্রথম? সেই সময় থেকেই প্রতীক সেন হয়ে উঠেছিলেন ঘরের ছেলে। খোকাবাবু শেষ হতেই শুরু হয় ‘মোহর’। ব্যাস, সোনামনি সাহার সঙ্গে জুটি বেঁধে জমিয়ে পারফর্ম করেন প্রতীক (Pratik Sen)। কিন্তু, মোহর শেষে প্রতীক বসে নেই, তার হাতে রয়েছে একের পর এক কাজ। শোনা যাচ্ছে এবারে তিনি দেবচন্দ্রিমার সঙ্গে জুটি বাঁধবেন। আসতে চলেছে প্রতীক সেনের নতুন ধারাবাহিক ‘কী লিখি তোমায়’। আপনি চাইলে কিছু লিখতেই পারেন। কিন্তু, প্রতীক এবার শুধু লিখবেন না, গানও গাইবেন।

আজ্ঞে হ্যাঁ। প্রতীক গান গাইছেন। ইতিমধ্যে রেকর্ডিং হয়েও গিয়েছে। গান গেয়েছেন প্রতীক একটি রান্নার শোয়ের জন্য, নাম – ভজহরি রান্না। এই শো-এর শীর্ষ সঙ্গীত গেয়েছেন প্রতীক। অভিনয়ের পাশাপাশি গানেও কি প্রতীক পারদর্শী? অবশ্য, মোহর ধারাবাহিক চলাকালীন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় গান গেয়েছেন। এবং, শুধু গান নয়, ভালো গিটার বাজতে পারেন এবং কবিতা লিখতেও পারেন। ২০০৭-এ প্রথম কবিতা লেখেন প্রতীক, এবং সেইসময় শ্রোতা ছিলেন শুধু তার মা। এবারে শ্রোতা হবেন অনেকে, তাও আবার গানের জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)

প্রসঙ্গত, এই রান্নার শোয়ের অনুষ্ঠানের শীর্ষ সঙ্গীত যেমন প্রতীক গেয়েছেন, তেমনই সুর দিয়েছেন সপ্তক সানাই দাস। এছাড়া, এই শোতে প্রতীকের সঙ্গে দেখা যাবে সোনামণি সাহাকে এবং প্রতীকের পাশে থাকবেন রুদ্রনীল ঘোষ।

প্রযোজক রানা সরকারের রান্নার শো ‘ভজহরি রান্না’-তে হাজির থাকবেন বিভিন্ন সেলিব্রিটি, নামী দামী মানুষ যারা এসে তাদের রান্না শেয়ার করবেন এবং অল্প অল্প গল্পও করবেন। প্রযোজকের কথা অনুযায়ী, আপাতত শ্যুট শেষ হয়েছে এখন কিছু টেকনিক্যাল কাজ বাকি, তারপরেই টেলিকাস্ট হবে ‘ভজহরি রান্না’।

whatsapp logo