Advertisements

Janhvi Kapoor: খোলামেলা পোশাকে নেটদুনিয়ার ঘুম কাড়লেন জাহ্নবী

Avatar

Nilanjana Pande

Follow

শ্রীদেবী (Sridevi) চেয়েছিলেন, তাঁর কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করুন। তিনি জানতেন, বারবার জাহ্নবীর সাথে তাঁর তুলনা হবে। মায়ের অকালপ্রয়াণের সময় জাহ্নবী তাঁর ডেবিউ ফিল্ম ‘ধড়ক’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। জাহ্নবী জানিয়েছেন, শ্রীদেবীর মৃত্যুর পর তিনি যন্ত্রের মতো কাজ করে গিয়েছেন। কোনো অনুভূতির অস্তিত্ব ছিল না তাঁর মধ্যে। কারণ জাহ্নবী তাঁর মায়ের প্রয়াণ মানতে পারছিলেন না। কিন্তু সময় তাঁকে এগিয়ে নিয়ে গিয়েছে। শ্রীদেবী না থাকলেও মায়ের দেখানো রাস্তায় চলেছেন মেয়ে। নিজেকে আরও গ্রুম করেছেন তিনি। জাহ্নবীর স্টাইল স্টেটমেন্ট হয়েছে যথেষ্ট সুন্দর। সম্প্রতি নিজের নতুন ফটোশুট অনুরাগীদের সাথে ইন্সটাগ্রামের পাতায় শেয়ার করেছেন জাহ্নবী।

জাহ্নবীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের বডিকন ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল। ড্রেস জুড়ে রয়েছে হলুদ ও গোলাপি ফ্লোরাল প্রিন্ট ও সবুজ পাতার কারুকার্য। সামান্য সিকুইনের ব্যবহার রয়েছে এই ড্রেসে। এটি একটি লং ড্রেস। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন জাহ্নবী। চোখকে আকর্ষক বানিয়েছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি প্রকৃতপক্ষে জাহ্নবীর নতুন ফিল্ম ‘বাওয়াল’-এর প্রোমোশনাল ফটোশুটের অঙ্গ। আগামী 21 শে জুলাই অ্যামাজন প্রাইম ভিডিও ওটিটিতে স্ট্রিম হতে চলেছে ‘বাওয়াল’। এই ফিল্মে জাহ্নবীর বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)।

এছাড়াও বর্তমানে ‘উলঝ’-এর শুটিং নিয়ে ব্যস্ত জাহ্নবী। এই ফিল্মে তাঁকে দেখা যাবে একজন আইএফএস অফিসারের ভূমিকায়। ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে লন্ডনে।

খুব শীঘ্রই দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত ফিল্ম ‘এনটিআর থার্টি’-তে অভিনয় করবেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে জুনিয়র এনটিআর (Jr. NTR)-কে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow