Hoop PlusTollywood

বিয়ের মাত্র সাত দিনের মাথায় সুখবর দিলেন সৌরভ

গত 15 ই ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik)। এই তারকাখচিত বিয়েতে উপস্থিত ছিলেন বিনোদন ও রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্ব। লাল রঙের সাবেক বেনারসিতে সেজেছিলেন দর্শণা। সৌরভ পরেছিলেন সাদা রঙের ধুতি-পাঞ্জাবি। বিয়ের সাত দিন পূর্ণ হয়ে যাওয়ার পর এখনও অবধি সৌরভ ও দর্শণার বিয়ের ছবি ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এর মধ্যেই শোনা গেল সুখবর।

অবশ্যই তা সৌরভের নতুন কাজের খবর। মোজোটেল এন্টারটেইনমেন্ট প্রযোজিত ফিল্ম ‘নানা হে’-র মাধ্যমে নতুন রূপে আগমন হচ্ছে সৌরভের। এই ফিল্মটির প্রযোজক সুমনা কাঞ্জিলাল (Sumana Kanjilal) জানিয়েছেন, ‘নানা হে’ তাঁর কাছে লোককথার দলিল। এই ফিল্মে সৌরভ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), শ্রীতমা দে (Sritama Dey), বিমল গিরি (Bimal Giri), শ্রেয়া ভট্টাচার্য (Shreya Bhattacharya), অঞ্জন কাঞ্জিলাল (Anjan Kanjilal), প্রহ্লাদ সরকার (Prahlad Sarkar) ও কাঞ্চনা মৈত্র (Kanchana Maitra)। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘নানা হে’-র শুটিং। শুটিং স্পটে সৌরভ পৌঁছাতেই এদিন তাঁকে ঘিরে তৈরি হয় অনুরাগীদের ভিড়।

অপরদিকে কাজে ফিরেছেন দর্শণাও। ফটোশুট নিয়ে ব্যস্ত তিনি। খুব শীঘ্রই শুরু হবে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে দর্শণার। দীর্ঘদিন ধরে সৌরভ ও দর্শণা সম্পর্কে থাকলেও তা কেউই জানতে পারেননি। বিয়ের মাত্র দুই সপ্তাহ আগে তাঁদের সম্পর্কের উপর থেকে ওঠে পর্দা। দর্শণা ও সৌরভ তাঁদের বিয়ের ঘোষণা করার পর সোশ্যাল মিডিয়ায় সৌরভের সাথে বিয়ের সিদ্ধান্ত ও আইবুড়োভাত নিয়ে দর্শণাকে যথেষ্ট ট্রোল করা হয়েছে। কখনও তিনি ট্রোলের উত্তর দিয়েছেন, কখনও চুপ করে থেকেছেন।

তবে বিয়ের পর আপাতত দুইজনেই নতুন জীবনের পথে সমান তালে এগিয়ে চলেছেন। এই মুহূর্তে কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে নবদম্পতি কবে হানিমুনে যাবেন তা জানা যায়নি।

Related Articles