whatsapp channel

উন্মুক্ত নাভির ছবি ‘না পসন্দ’! ওয়েস্টার্ন পোশাকে ব্যাপক ট্রোলের শিকার অভিনেত্রী ঊষসী

শ্যুটিং বন্ধ থাকলেও ফটোশ্যুট বন্ধ নেই। চলছে পুরোদমে কাজ। বাড়ি থেকেই চলছে শ্যুটিং। টলিউডের বহু অভিনেত্রী আছেন যারা এই মুহূর্তে বাড়ি থেকেই ফটোশ্যুট করে দর্শকদের সঙ্গে নিত্য যোগাযোগ বজিয়ে রাখছেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্যুটিং বন্ধ থাকলেও ফটোশ্যুট বন্ধ নেই। চলছে পুরোদমে কাজ। বাড়ি থেকেই চলছে শ্যুটিং। টলিউডের বহু অভিনেত্রী আছেন যারা এই মুহূর্তে বাড়ি থেকেই ফটোশ্যুট করে দর্শকদের সঙ্গে নিত্য যোগাযোগ বজিয়ে রাখছেন। সেরকমই ভিন্ন স্বাদের ফটোশ্যুটে মেতেছেন ‘কাদম্বিনী’ র ঊষসী রায়!

Advertisements

ছোট পর্দায় কখনও বকুল কখনও কাদম্বিনী হয়ে দর্শকদের নজর কেড়েছেন ঊষসী রায়। বর্তমানে কোনো টলি ধারাবাহিকের সঙ্গে সংযুক্ত না থাকলেও ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন অভিনেত্রী। আগের থেকে অনেকটা স্লিম হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এখন তার ছবির ছড়াছড়ি।

Advertisements

Advertisements

লক ডাউনে বহু অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। সেরকম অ্যাক্টিভ পর্দার কাদম্বিনী। এখন তিনি মেতেছেন পাশ্চাত্য লুকে। প্রায় প্রতিদিন ওয়েস্টার্ন সাজে সেজে উঠছেন তিনি। সোশ্যাল মিডিয়ার পেজে তার একের পর এক ছবি। ইন্ডিয়ান সাজ থেকে পাশ্চাত্য সাজে আজকাল বেশি তাকে দেখা যায়। ব্যাপারটা কি? তাহলে কি বিদেশের কারোর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী? সম্প্রতি দিদি নং ওয়ান শোতে এসেছিলেন ঊষসী রায়। সেখানে এসেই অভিনেত্রী বলেন যে তার মনের মানুষ নাকি অনেক দূরে থাকে।

Advertisements

এদিকে পাশ্চাত্য সংস্কৃতিতে সেজেও রক্ষে নেই। অধিকাংশ মানুষ অভিনেত্রীর বোল্ড হট লুক পছন্দ করলেও, কেউ কেউ নেগেটিভ মন্তব্য করতে ছাড়েননি। এক কথায়, ঊষসীর খোলামেলা পোশাকে আপত্তি অনুরাগীদের। কিছু কিছু অনুরাগী বলেন, ঊষসীকে কেবল বাঙালি সাজেই মানায়। এক জনের বক্তব্য, ‘নারীর প্রকৃত রূপ ফুটে ওঠে বাঙালি সাজে’।

whatsapp logo
Advertisements
Avatar