whatsapp channel

মাদক কান্ডে সরাসরি রণবীর-দীপিকা, সুপার ড্রাগ নিয়ে ভাইরাল অভিনেত্রীর পুরনো পোস্ট

বলিউডে মাদক চক্রে ইতিমধ্যেই ফেঁসেছেন বড় বড় তারকারা। শোনা যাচ্ছে আরো কিছু নাম। করণ জোহরের পুরোনো তথাকথিত ড্রাগস পার্টিতে অন্যান্য জনপ্রিয় তারকাদের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রী দীপিকা পাডুকোনকেও। এরপরই দীপিকার…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে মাদক চক্রে ইতিমধ্যেই ফেঁসেছেন বড় বড় তারকারা। শোনা যাচ্ছে আরো কিছু নাম। করণ জোহরের পুরোনো তথাকথিত ড্রাগস পার্টিতে অন্যান্য জনপ্রিয় তারকাদের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রী দীপিকা পাডুকোনকেও। এরপরই দীপিকার ড্রাগ যোগ নিয়ে আলোচনা শুরু হয়।

ইতিমধ্যে মাদক নিয়ে কথাবার্তার একটি চ্যাট পাওয়া গেছে। সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহের বয়ান অনুযায়ী ওই চ্যাটে D ও K নামের দুজনকে ড্রাগস নিয়ে কথা বলতে দেখা যায়। এনসিবির অনুমান D হলেন দীপিকা পাডুকোন।

এই বিতর্কের মধ্যেই এবার ভাইরাল হল দীপিকার একটি পুরোনো ইনস্টাগ্রাম পোস্ট। পোস্টে স্বামী রণবীর সিংকে পিছন ফেরা অবস্থায় দেখা যাচ্ছে। রণবীরের জামায় লেখা–‘ভালোবাসা একটি মারাত্মক শক্তি(সুপার পাওয়ার)।’ এ পর্যন্ত ঠিকই ছিল। বাধ সাধল দীপিকার ক্যাপশন। অভিনেত্রী স্বামীকে উদ্দেশ্য করে লিখেছিলেন–‘আর তুমি হলে আমার সুপার ড্রাগ’।

এই পুরোনো পোস্টটি নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর আলোচনা। নেটিজেনদের ট্রোল্ড আর সমালোচনা ধেয়ে আসছে দীপিকার দিকে।

 

View this post on Instagram

 

& you…my super drug!💝

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media