BollywoodHoop Plus

Malaika Arora: ‘খান’ পদবী ত্যাগ ও বিবাহ বিচ্ছেদ নিয়ে সরব মালাইকা, জানালেন মনের কথা

একসময় বলিউডে মালাইকা অরোরা (Malaika Arora) ও আরবাজ খান (Arbaaz Khan)-এ পারফেক্ট কাপল-এর তকমা দেওয়া হত। তাঁদের দেখে মনে হত, তাঁরা একে অপরের জন্য এই পৃথিবীতে এসেছেন। কিন্তু আচমকাই ঘটে ছন্দ পতন। আরবাজ ও মালাইকার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তাঁদের পুত্রসন্তান আরহান (Arhaan Khan) মায়ের সাথে থাকতে শুরু করেন।

অথচ এই বিবাহ বিচ্ছেদ সত্ত্বেও এখনও আরবাজ ও মালাইকার মধ্যে রয়েছে বন্ধুত্ব। আরবাজ প্রতি বছর গ্রীষ্মকালে মালাইকাকে তাঁর পছন্দের ফল আম পাঠান। তবে নিজেদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে তাঁরা কখনও মুখ খোলেননি। শুধু মালাইকাকে বলতে শোনা গিয়েছিল, একসাথে অসুখী থাকার তুলনায় আলাদা থেকে সুখী থাকা ভালো। তাঁদের পুত্র আরহান তা বুঝেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের বিবাহ বিচ্ছেদের উপর আলোকপাত করেছেন মালাইকা। তিনি জানিয়েছেন, আর পাঁচটা মেয়ের মতোই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে তাঁর মনে অনেক চিন্তা ভিড় করেছিল। বারবার মনে হচ্ছিল, আশেপাশের মানুষ কি বলবে, আরহানের উপর কি প্রভাব পড়বে!

তবু একসময় মালাইকা নিজের সিদ্ধান্তেই অনড় থাকতে চেয়েছেন । তিনি বুঝতে পেরেছিলেন, বিবাহ বিচ্ছেদের জন্য সমাজ তাঁকেই দায়ী করবে। ওই সময়টা তাঁর জীবনের অত্যন্ত খারাপ সময়। কারণ সেই সময় মালাইকার মনে হয়েছিল, খান পরিবার থেকে বেরিয়ে এসে কাজ পাবেন কিনা তিনি! বিবাহ বিচ্ছেদের পর এই সিদ্ধান্ত পুরোপুরি মেনে নিতে অনেকটা সময় লেগেছিল মালাইকার। তবে তিনি ও আরবাজ দুজনে মিলে এই সিদ্ধান্ত নিলেও আঘাত পেয়েছিলেন মালাইকা। নিজেকে জীবনের গতিপথে ফিরিয়ে আনতে তাঁকে মেডিটেশনের সাহায্য নিতে হয়েছিল।

2016 সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন আরবাজ ও মালাইকা। 2017 সালে তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়। এই মুহূর্তে আরবাজ সম্পর্কে রয়েছেন জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে। অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা।

whatsapp logo