Hoop PlusHoop TrendingTollywood

প্রার্থী না হয়েও করেছেন তুমুল প্রচার, মা মাটি মানুষের জয়ে খুশিতে আত্মহারা মিমি-দেব-নুসরত

বিধানসভা নির্বাচন ২০২১! এই নির্বাচনকে ঘিরে অনেক রাজনৈতিক দলের নেতার নানা স্বপ্ন ছিল। গতকাল ছিল সেই গণনার রেজাল্ট। আর এবারেও বিধানসভার ভোটে জিতে গেলেন মমতা ময়ী মা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। এই জয় শুধুমাত্র মুখ্যমন্ত্রীর একার না এই জয় তৃণমূল কংগ্রেসের। বিধানসভা ভোটে এই তিন সাংসদ মিমি চক্রবর্তী, দেব আর নুসরত প্রার্থী না হলেও মুখ্যমন্ত্রীর তিন বিশ্বস্ত সৈনিক হিসেবে ভোট যুদ্ধে অংশগ্রহণ করেন। প্রার্থী না হয়েও নিজের দলকে জেতাতে দিনরাত এক করে যুদ্ধ করেছিলেন।

গতকাল অর্থাৎ রবিবার ছিল সেই যুদ্ধের ফলাফল। বেলা গড়াতেই তৃণমূল ২০০ পার করা মাত্রই টুইট করলেন মযাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী ট্যুইট করে লিখলেন ‘অপরাজিত’। এই অপরাজিত ট্যাগলাইনটি তিনি দিলেন মা মাটি মানুষের নেত্রী মমতা বন্দোপাধ্যায়কে। তিনি আনন্দে উচ্ছ্বসিত হয়ে আরো লিখেছেন, ‘বাংলা আজ যা করে, ভারত আগামিকাল তা ভাবে’।

বিধানসাভা ভোটের প্রচারে বার বার নুসরতকে দেখা যায়। তবে মাঝে অশোকনগরে ভোটের প্রচারে গিয়ে অভিমেত্রী তথা সাংসদ নানান বিতর্কে জড়িয়ে পড়েন। তাঁকে বলতে শোনা তিনি নাকি এত কাজ মুখ্যমন্ত্রীর জন্য করেননি। তবে এর পর ও ভোটের আগে নানান প্রচারে ছিলেন নুসরত। গতকাল সকালের দিকে ট্যুইলিটে ট্রেন্ডে গা ভাসিয়ে লিখলেন ‘খেলা হয়েছে, জেতা হচ্ছে’। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তৃণমূল কংগ্রেসের জেতার সম্ভাবনা স্পষ্ট হওয়া মাত্রই হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন টিএমসি করবে ২০০ পার’।

অভিনেতা দেব নিজের সব শ্যুটিং সেরে বেশির ভাগ কাজ সেরে দিন রাত বাংলার নানা প্রান্তে ভোটের প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন। দেব জানিয়েছেন ‘২০১৯-এর লোকসভা ভোটের সময়ে এত জনসমাগম দেখিনি, যা তিনি এবারের বিধানসভায় দেখেছেন। প্রচার চলাকালীন কোভিডের প্রকোপ বাড়ায় প্রকাশ্য সভায় দাঁড়িয়ে মানুষকে পড়তে বলেছিলেন আর মানুষ তা শুনেছে। গতকাল মমতা বন্দোপাধ্যায়ের জিত নিশ্চিত হওয়ার পর দেব ট্যুইট করে লেখেন, এই শক্তি এবং সহায়তার জন্য আপনাকে ধন্যবাদ। বিশ্বাসের জন্য আপনাকে ধন্যবাদ। গতকাল তিন সৈনিকের এই পরিশ্রম সফল হয়েছে তা রেজাল্টই বলে দিয়েছে।

whatsapp logo