whatsapp channel

Srabanti Chatterjee: ভালোবেসে কোনো ভুল করিনি: শ্রাবন্তী চ্যাটার্জী

সামনে নীল সমুদ্র। গভীর সমুদ্র আপনমনে ঢেউ নিয়ে আছড়ে পড়ছে তটে। পা ছুঁয়ে যাচ্ছে নোনা জল। আনমনা হয়ে সমুদ্র দেখতে দেখতে মাঝে মধ্যে অতীত এসে নাড়া দেয়। ভুল ঠিকের উর্দ্ধে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

সামনে নীল সমুদ্র। গভীর সমুদ্র আপনমনে ঢেউ নিয়ে আছড়ে পড়ছে তটে। পা ছুঁয়ে যাচ্ছে নোনা জল। আনমনা হয়ে সমুদ্র দেখতে দেখতে মাঝে মধ্যে অতীত এসে নাড়া দেয়। ভুল ঠিকের উর্দ্ধে গিয়ে বাঁচতে বাঁচতে বর্তমান জানান দেয় অনেক দ্বায়িত্ব কাঁধে, অনেক কিছু করার আছে। মনকে গুছিয়ে নিয়েই চলার নাম যে জীবন। ঠিক যেমন সমুদ্র ঢেউগুলো দুর থেকে ধেয়ে এসেও বিলীন হয়ে যায় সময়ের সঙ্গে সঙ্গে, তেমন ভাবেই হয়তো অতীতের ছায়া মিলিয়ে যায় বর্তমানের ক্যালেন্ডারে। এই প্রতিবেদন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) ঘিরে। সম্প্রতি, তার পোস্ট করা ছবি ঘিরে এই শব্দ সমাহার।

Advertisements

২০১৪ সালে মুক্তি পায় দেব-শ্রাবন্তী-সায়ন্তিকা অভিনীত মুভি বিন্দাস (Bindass)। ছবিটির গানগুলো ছিল চমৎকার। এখনও ইউটিউবে এই গানের ক্রেজ রয়েছে। সম্প্রতি, শ্রাবন্তী একটি ছবি পোস্ট করেন যেটা ঘিরেই বিন্দাস মুভির গান আবারও এলো চর্চায়।

Advertisements

টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যেখানে অভিনেত্রী দাড়িয়ে আছেন সমুদ্র তটে। ছিমছাম পোশাকে একমনে সমুদ্রের দিকে তাকিয়ে তিনি। গান চলছে বিন্দাস ছবির ‘ভালোবেসে কোনো ভুল করিনি’। এই ছবির তলায় কমেন্ট করেছেন সায়ন্তিকা, উত্তর দিয়েছেন শ্রাবন্তী।

Advertisements

এটা ২০২৩। অভিনেত্রীর জীবনের অনেক রদবদল হয়েছে বিগত বছর ধরে। অথচ এই সময়ে দাড়িয়েও সেই ২০১৪ সালের ‘বিন্দাস’ মুভির গান ব্যকগ্রাউন্ড মিউজিক হিসেবে রেখেছেন ছবি সঙ্গে, যেই ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন খোদ শ্রাবন্তী’র প্রাক্তন ও প্রথম স্বামী Rajiv Kumar Biswas। এই পোস্টের সঙ্গে অভিনেত্রী কিসের ইঙ্গিত দিচ্ছেন বোঝা মুশকিল তবে আপাতত অভিনেত্রী সিঙ্গেল। হাতে একাধিক বাংলা প্রজেক্টের কাজ। সম্প্রতি জিতুর সঙ্গে নতুন ছবির শ্যুটিং করছেন। ছবি শ্যুটিং এর পাশাপাশি শ্রাবন্তীকে ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে।

Advertisements

whatsapp logo
Advertisements