Bengali SerialHoop Plus

Sohini Banerjee: পরিণতি পাচ্ছে স্কুলের প্রেম, অনস্ক্রিন নায়কের হাতে আইবুড়োভাত খেলেন ‘তুবড়ি’

একসঙ্গে কাজ করতে করতে নায়ক নায়িকার মধ্যে যেমন প্রেম হয়ে যায়, তেমনি আবার গড়ে ওঠে নতুন বন্ধুত্ব, ভালো সম্পর্ক। অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Banerjee) এবং স্বস্তিক ঘোষের (Swastik Ghosh) মধ্যেও সম্পর্কটা তেমনি মিষ্টি মধুর বন্ধুত্বের। জি বাংলার ‘উড়ন তুবড়ি’ সিরিয়ালের কথা মনে আছে নিশ্চয়ই? সেই সিরিয়ালেই নায়ক নায়িকা অর্জুন এবং তুবড়ির ভূমিকায় দেখা গিয়েছিল তাঁদের। শুটিংয়ের সময় থেকেই একে অপরের ভালো বন্ধু হয়ে উঠেছিলেন দুজনে। এবার নিজের অনস্ক্রিন নায়কের হাতে আইবুড়োভাত খেলেন সোহিনী।

পৌষ মাস শেষ হতে আর দিন কয়েক বাকি। তারপরেই ফের বিয়ের সানাই বাজবে টলিপাড়ায়। নতুন জীবনে পা রাখতে চলেছেন সোহিনীও। তার আগে বেস্ট ফ্রেন্ডের কাছে আইবুড়োভাত খেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন স্বস্তিক। সেখানে দেখা যাচ্ছে, থালা বাটিতে পঞ্চব্যঞ্জন সাজানো। তার সামনে বেগুনি রঙা শাড়ি ব্লাউজে বসেছেন সোহিনী। মাথায় মুকুট, গলায় মালা। কপালে চন্দনের টিপ পরিয়ে ‘বেস্টি’কে মজা করে আশীর্বাদ করতে দেখা গিয়েছে স্বস্তিককে। আরেকটি ছবিতে আবার দেখা যাচ্ছে, সোহিনীকে লুচি খাইয়ে দিচ্ছেন তিনি।

 

ছবিগুলি শেয়ার করে স্বস্তিক লিখেছেন, ‘আমার বেস্টির আইবুড়োভাত। সুন্দর হবু কনেকে নতুন জীবনের শুভেচ্ছা’। উত্তরে সোহিনী লিখেছেন, ‘সবকিছুর জন্য অনেক ধন্যবাদ রে! কথা কম পড়বে, তাই বেশি কিছু লিখব না। শুধু এটাই বলব, যেভাবে এতদিন পাশে ছিলে সেভাবেই সবসময় পাশে থেকো’।

 

View this post on Instagram

 

A post shared by Swastik Ghosh (@iamswastik3)

সোহিনীর হবু বরের নাম জয়সূর্য গুপ্ত। ক্লাস ইলেভেনে পড়ার সময়ই সে সময়ে কলেজ পড়ুয়া জয়সূর্যর সঙ্গে প্রেম হয় সোহিনীর। দীর্ঘ ১০ বছরেরও বেশিদিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। অভিনয় জগতের সঙ্গে কোনো সম্পর্ক নেই সোহিনীর হবু স্বামীর। পেশায় ইঞ্জিনিয়ার জয়সূর্য বর্তমানে থাকেন লন্ডনে। আগামী ১৪ তারিখ তিনি কলকাতায় আসবেন। আপাতত কেনাকাটা নিয়ে চূড়ান্ত ব্যস্ত সোহিনী। ২৭ তারিখ বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। সংবাদ মাধ্যমকে জানালেন, ২৬ তারিখ মেহেন্দি সেরেমনি আছে। বিয়ে হবে বাঙালি রীতি মেনেই। লাল বেনারসীতে সাজবেন সোহিনী। মেনুতেও থাকছে সব বাঙালি পদ। সোহিনী জানান, বিয়ের পর ছোট বিরতি নিয়ে এক বছর লন্ডনে থাকবেন তিনি। তারপর আবার ফিরবেন অভিনয়ে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই