Hoop PlusTollywood

Paayel Sarkar: কালো পোশাকে ক্লিভেজের উঁকি উন্মুক্ত উরু, শান্ত থাকার বার্তা পায়েলের

চলতি মাসে নীল জলের সুইমিং পুলের ধারে নীল রঙের ফুলস্লিভ সাইড স্লিটেড সিকুইনড গাউন পরে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পায়েল সরকার (Paayel Sarkar)। সাইড স্লিটেড গাউনে পায়েলের পা ছিল উন্মুক্ত। নেটিজেনদের একাংশ পায়েলকে বলতে শুরু করেন, উন্মুক্ত পা দেখলে দিলীপদা (দিলীপ ঘোষ) রগড়ে দেবেন। অনেকে বলতে থাকেন, ভোটের আগে এই ধরনের ছবি শেয়ার করলে পায়েল হয়তো ভোটে জিতে যেতেন। কিন্তু এই সমস্ত ট্রোলকে পাত্তা না দিয়ে পায়েল আবারও নিজের ছবি শেয়ার করলেন।

এবার পায়েল ইন্সটাগ্রামে যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে সেদিনের সেই গাউনটিই যার ফলে তাঁকে সমালোচনার শিকার হতে হয়েছিল। এই ছবিতেও তাঁর পা উন্মুক্ত। ছবিটি শেয়ার করে পায়েল লিখেছেন, শান্ত থাকতে। ছবিটি তোলা হয়েছে জে.ডব্লিউ. ম্যারিয়টে। ছবিটি তুলেছেন জাভেদ ইব্রাহিম (Javed Ibrahim)। খুব অদ্ভুতভাবে ছবিটি শেয়ার করার পর এখনও কিন্তু পায়েলকে রাজনৈতিক রঙ নিয়ে ট্রোল করা হয়নি। বরং এই ছবিটি যথেষ্ট প্রশংসিত হয়েছে।

গত বার কয়েকজন নেটনাগরিক পায়েকে ট্রোলিং-এর প্রতিবাদ করে বলেছিলেন, তিনি কোন দলে যাবেন বা রাজনীতি করবেন কিনা, তা তাঁর ব্যক্তিগত ব্যাপার। সবসময়ই তাঁর ছবির কমেন্ট বক্সে কেন রাজনীতি টেনে আনা হবে বলে অনেকে প্রতিবাদ করেছিলেন।

খুব শীঘ্রই পায়েল রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’-এর মাধ্যমে। সপ্তাশ্ব জানিয়েছেন, ‘জতুগৃহ’-এর এই চরিত্রের জন্য পায়েল পারফেক্ট। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘জতুগৃহ’-এর পোস্টার। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo