whatsapp channel

Urfi Javed: সম্পূর্ণ উন্মুক্ত নাভি-পিঠ, কোনোরকমে লাল রঙে বুক ঢাকলেন উরফি

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর ছক ভাঙতে পছন্দ করেন। কখনও তিনি পরেন সেফটিপিন দিয়ে তৈরি পোশাক, কখনও তাঁর পরনে থাকে ফুল দিয়ে তৈরি পোশাক। পোশাকের অদ্ভুত ডিজাইন নজর কাড়লেও তা…

Avatar

Nilanjana Pande

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর ছক ভাঙতে পছন্দ করেন। কখনও তিনি পরেন সেফটিপিন দিয়ে তৈরি পোশাক, কখনও তাঁর পরনে থাকে ফুল দিয়ে তৈরি পোশাক। পোশাকের অদ্ভুত ডিজাইন নজর কাড়লেও তা যথেষ্ট সমালোচিত হয়। তবে এবার উর্ফি উর্ধ্বাংশে কোনো পোশাকই পরলেন না।

কয়েক মাস আগে একটি সাক্ষাৎকারে উর্ফি বলেছিলেন, তাঁর পোশাক নিয়ে সমালোচনা হয়। অতএব তিনি কিছুই পরবেন না। সবাইকে অবাক করে দিয়ে উর্ফি সত্যিই উর্ধ্বাংশে কিছু পরলেন না। শুধুমাত্র তাঁর দুই স্তন রাঙিয়ে নিলেন গ্লিটারি রেড রঙে। নিম্নাংশে রয়েছে একটি লাল প্লিটেড স্কার্ট। স্কার্টটি হাই থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে উর্ফির একটি পা। সাথে উর্ফির গলায় রয়েছে আকাশি রঙের বিডস দিয়ে তৈরি লেয়ারড নেকপিস। চুলে বাঁধা রয়েছে খোঁপা। হালকা মেকআপ করলেও গ্লসি লিপ বজায় রেখেছেন উর্ফি। এরপরেই আবারও তাঁকে ঘিরে উঠেছে সমালোচনার ঝড়।

নেটিজেনদের একাংশ জানতে চেয়েছেন উর্ফির ডিজাইনারের নাম। একজন নেটিজেন লিখেছেন, উর্ফির কাছে পোশাক না থাকলে তিনি ইউরোপ থেকে তাঁকে পোশাক পাঠাতে পারেন। তবে এর মধ্যেও বেশ কয়েকজন নেটিজেন রয়েছেন যাঁরা উর্ফির শেয়ার করা ভিডিওতে দিয়েছেন আগুনের ইমোজি। এর আগেও উর্ফিকে দেখা গিয়েছিল রূপোলি রাংতায় উর্ধ্বাংশ ঢেকে। সেবারেও ট্রোলড হয়েছিলেন তিনি।

টেলিভিশন অভিনেত্রী উর্ফি গত বছর বিগ বস ওটিটিতে অংশগ্রহণ করার কারণে সকলের নজরে এসেছিলেন। তবে শোয়ের প্রথমেই বেরিয়ে যান তিনি। এরপর থেকেই শুরু হয় তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশন যা তাঁকে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তকমা দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo