whatsapp channel

Nusrat Jahan: পুজো শেষেই বেড়ুবেড়ু, গোলাপি টপ-প্যান্টে লাস্যময়ী লুকে ভাইরাল সাংসদ নুসরত

নুসরত জাহানের (Nusrat Jahan) দু পায়েই সর্ষে। কলকাতায় বেশিদিন মন টেকে না তাঁর। কাজ, শুটিংয়ের মাঝে একটু সময় পেলেই তিনি পাড়ি দেন কোথাও না কোথাও। কখনো দেশের মধ্যে, কখনো আবার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নুসরত জাহানের (Nusrat Jahan) দু পায়েই সর্ষে। কলকাতায় বেশিদিন মন টেকে না তাঁর। কাজ, শুটিংয়ের মাঝে একটু সময় পেলেই তিনি পাড়ি দেন কোথাও না কোথাও। কখনো দেশের মধ্যে, কখনো আবার বিদেশে উড়ে যান নুসরত। এবারেও তেমনটাই করেছেন তিনি। মা দুর্গা বিদায় নিয়ে কৈলাসের উদ্দেশে পাড়ি দেওয়ার সঙ্গে সঙ্গে নুসরতও ব্যাগপত্তর গুছিয়ে চেপে বসেছেন প্লেনে। সঙ্গী অবশ্যই যশ দাশগুপ্ত। গন্তব্য কোথায় তা অবশ্য আড়ালেই রেখেছেন দুজনে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায়, বিশেষ করে ইনস্টাগ্রামে খুবই সক্রিয় যশ নুসরত। নিয়ম করে ছবি, ভিডিও শেয়ার করেন তাঁরা। সিনেমা সংক্রান্ত আপডেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ঝলকও দেখান তাঁরা। কোথাও ঘুরতে গেলে অনুরাগীদের জন্য একগুচ্ছ ছবি, ভিডিও শেয়ার করেন দুজনে। এর আগে রাজস্থান, থাইল্যান্ড, পাটায়া যেখানেই গিয়েছেন, দুজনের সোশ্যাল মিডিয়ার পাতা ভরেছে নানান স্মৃতিতে। এবারেও একের পর এক ছবি শেয়ার করে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন যশ নুসরত।

Advertisements

Nusrat Jahan: পুজো শেষেই বেড়ুবেড়ু, গোলাপি টপ-প্যান্টে লাস্যময়ী লুকে ভাইরাল সাংসদ নুসরত

Advertisements

গন্তব্য ফাঁস না করলেও তাঁদের পোস্টে নীল জলরাশি, ওয়াটার ভিলা দেখে নেটিজেনদের একাংশের দাবি, মালদ্বীপ ঘুরতে গিয়েছেন তাঁরা। করোনা পরবর্তী সময়ে তারকাদের মধ্যে মালদ্বীপ ঘুরতে যাওয়ার প্রবণতা লক্ষ্য করা গিয়েছিল। রাতারাতি সবথেকে ট্রেন্ডিং জায়গা হয়ে উঠেছিল মালদ্বীপ। টলিউডেরও একাধিক তারকা ঘুরতে গিয়েছেন সেখানে। এবারে যশ নুসরতও পৌঁছে গেলেন।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করার সঙ্গে নেটিজেনরাও ভিড় করতে শুরু করেছেন জুটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সম্প্রতি গোলাপি কাট আউট ক্রপ টপ এবং জংলি ছাপ প্যান্ট পরে কয়েকটি ছবি শেয়ার করেছেন নুসরত। ব্যাকগ্রাউন্ডে নীল জলরাশির সামনে পোজ দিয়েছেন তিনি। নুসরতের প্রশংসায় নেটিজেনরা পঞ্চমুখ। অনেকে আবার তাঁর ফিগার নিয়েও চিন্তা প্রকাশ করেছেন। এমনকি কয়েকজন ট্রোলও করেছেন তাঁদের। কিন্তু কোনো মন্তব্যেরই উত্তর দেননি যশ নুসরত। ট্রোলারদের কোনো দিনই পাত্তা দেওয়া পছন্দ করেন না যশ নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই