whatsapp channel
Bengali SerialHoop Plus

Arpan Ghosal: কেন স্ত্রীকে এতদিন আড়ালে রেখেছিলেন ‘মেয়েবেলা’-র ডোডো!

সোশ্যাল মিডিয়ায় সময়ে সময়ে তৈরি হয় নানা ‘সেনসেশন’। সেটা ব্যক্তিকেন্দ্রিক বিষয়ের ক্ষেত্রেই বেশি হয়। আর বঙ্গতনয়ারা তো তুতো দাদাদের উপর ক্রাশ খেতে পটু। তাই বাবাই’দা, সুজয়’দা পর এখন সোশ্যাল মিডিয়ার নতুন ক্রাশ হলেন ডোডো’দা ওরফে অভিনেতা অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। বর্তমানে ‘মেয়েবেলা’ ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন এই উদীয়মান তারকা। এর আগেও কাজ করেছেন ওটিটি প্ল্যাটফর্মে, কলেজ জীবন থেকে থিয়েটারও করতেন নিয়মিত। তবে কিছুদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় এক্কেবারে ছেয়ে আছেন তিনি। বাংলার তরুণী থেকে যুবতী- কমবেশি সকলেই তার উপর টুপটাপ ক্রাশ খেয়ে যাচ্ছেন সকাল সন্ধ্যায়। তবে এবার তাদের মন ভাঙলেন অভিনেতা। জানিয়ে দিলেন যে তিনি শুধুমাত্র এই মহিলার উপরেই ক্রাশ খেয়েছেন জীবনভর।

কিছুদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে ‘মেয়েবেলা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এছাড়াও এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন স্বীকৃতি মজুমদার, অর্পণ ঘোষালরা। ধারাবাহিকে নায়কের চরিত্রে রয়েছেন ডোডো ওরফে অর্পণ ঘোষাল। আর এই অভিনেতাকে নিয়েই এখন মাতামাতি চলছে সামাজিক মাধ্যমে। তবে এবার এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়ে দিলেন তার বাস্তব জীবনের প্রসঙ্গে। আর তার এই উত্তর শুনে মন ভাঙতে চলেছে হাজারো যুবতীদের।

এই সাক্ষাৎকারে অভিনেতা অর্পণ ঘোষাল জানান যে বাস্তবিক জীবনে তিনি প্রেম করছেন না, বরং ইতিমধ্যে বিয়ে সেরে ফেলেছেন তিনি। তিনি এও জানান যে তার স্ত্রী তার খারাপ সময়ে তার পাশে থেকেছে এবং বর্তমানেও একইভাবে জুড়ে থাকে তার সঙ্গে। তবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে স্ত্রীকে নিয়ে ছবি না দেওয়ার কারণ হিসেবে তিনি বলেন যে এতে তার স্ত্রীয়ের জীবনের উপরেও প্রভাব পড়বে, যেটা তিনি চাননা। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় তৈরি হওয়া সেনসেশন প্রসঙ্গে অভিনেতা বলেন, “সোশ্যাল মিডিয়ায় এমনি এক জিনিস যেখানে মানুষের ভালো হতে পারে, আবার অনেক সময় খারাপ ও হতে পারে। এখন আমার ভালো সময় যাচ্ছে, হতেও পারে আমার নাম কিছু খারাপ বেরোলো। তবে সর্বদা এই বিষয়গুলিতে নিউট্রল থাকায় ভালো।”

প্রসঙ্গত, পর্দার বাইরে একটি নাট্যদলের সঙ্গে যুক্ত অর্পণ। এছাড়াও তিনি এর আগে কাজ করেছেন ওটিটি প্ল্যাটফর্মেও। কিছুদিন আগেই হইচইয়ে মুক্তি পেয়েছ তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘হস্টেল ডেজ’। অভিনেতা এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, দেশে যদি থিয়েটার করে জীবিকা নির্বাহের সুযোগ থাকত, তাহলে হয়তো তিনি ক্যামেরার সামনে কাজ করতে না। ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি থিয়েটারও চালিয়ে যাচ্ছেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা