whatsapp channel

Shreema Bhattacharjee: লাল সুইমস্যুটে স্বচ্ছ জলে ডুব, অনুরাগীদের বর্ষশেষের উপহার শ্রীমার

মাস খানেক আগেই থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। ঘুরে বেরিয়েছেন ফিফি আইল্যান্ড, ক্র্যাবি আইল্যান্ডের আনাচে কানাচে। থাইল্যান্ড ডায়েরির নানান ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন…

Nirajana Nag

Nirajana Nag

মাস খানেক আগেই থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। ঘুরে বেরিয়েছেন ফিফি আইল্যান্ড, ক্র্যাবি আইল্যান্ডের আনাচে কানাচে। থাইল্যান্ড ডায়েরির নানান ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন শ্রীমা। এবার ফের স্মৃতির পাতা ঘেঁটে কিছু অদেখা ছবি, রিল ভিডিও নেট পাড়ায় ভাগ করে নিলেন শ্রীমা।

ক্র্যাবি আইল্যান্ডের ‘হিডেন জেম’ তুলে ধরেছেন অভিনেত্রী। সবুজের মাঝে স্বচ্ছ জলে লাল সুইমস্যুট পরে গা ভাসাতে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি নদীর জলে কায়াকিং করার ভিডিও-ও শেয়ার করেছেন শ্রীমা। ছবি, ভিডিওগুলি দেখেই বোঝা যাচ্ছে, চুটিয়ে কয়েকদিনের ছুটি উপভোগ করেছেন তিনি। এখন আবারো সেসব স্মৃতি গুলি উলটে পালটে দেখছেন শ্রীমা।

Shreema Bhattacharjee: লাল সুইমস্যুটে স্বচ্ছ জলে ডুব, অনুরাগীদের বর্ষশেষের উপহার শ্রীমার

শোনা গিয়েছিল, অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন তিনি। শ্রীমার মতো তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলও থাইল্যান্ড ভ্যাকেশনের ছবিতে ভরা। পোস্টগুলিতে শ্রীমার আদুরে কমেন্টও নজর এড়ায়নি নেটিজেনদের। এমনিতেই গত প্রায় এক বছর ধরে ইন্দ্রনীল শ্রীমার একসঙ্গে রিল ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। দুজনের প্রেমের গুঞ্জন অনেক আগেই ছড়িয়েছে। আর এখন তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার গুঞ্জন, ইন্দ্রনীলের ছবিতে শ্রীমার হৃদয়ের ইমোজি জল্পনাতে শিলমোহর দিচ্ছে বলেই মত নেট নাগরিকদের।

প্রসঙ্গত, শ্রীমাকে শেষ বার দেখা গিয়েছে ‘গাঁটছড়া’ সিরিয়ালে। দীর্ঘ দু বছর ধরে সম্প্রচার হওয়ার পর সম্প্রতি শেষ হয়েছে ‘গাঁটছড়া’। ২০২১ সালে স্টার জলসা চ্যানেলে পথচলা শুরু করেছিল এই ধারাবাহিক। সে সময়ে জি বাংলার কড়া প্রতিদ্বন্দ্বী ‘মিঠাই’কে টক্কর দিয়ে একাধিক বার বাংলা সেরা এই সিরিয়াল। দর্শকদের প্রভূত ভালোবাসা পেয়েছিল সিরিয়ালটি। কিন্তু ছন্দপতন হয় মূলত ‘খড়ি’ ওরফে শোলাঙ্কি রায় সিরিয়াল থেকে সরে দাঁড়ানোর পর। তারপরেই টিআরপির বড়সড় পতন হয় সিরিয়ালে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই