whatsapp channel

মা হলেন অমৃতা রাও, সন্তানের নামের দায়িত্ব কাকে দিলেন ‘বিবাহ’ সিনেমার অভিনেত্রী!

সদ্য মা হলেন সঞ্জনা ওরফে অমৃতা রাও। "মে হু না" সিনেমার দুষ্টু মিষ্টি টম্ব বয় এখন একটি ছেলের মা। গত রবাবারই অমৃতা রাও ও স্বামী জে আলমোলের সংসারে ফুটফুটে একটি…

Avatar

HoopHaap Digital Media

সদ্য মা হলেন সঞ্জনা ওরফে অমৃতা রাও। “মে হু না” সিনেমার দুষ্টু মিষ্টি টম্ব বয় এখন একটি ছেলের মা। গত রবাবারই অমৃতা রাও ও স্বামী জে আলমোলের সংসারে ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম হয়। রবিবার মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেত্রীর পুত্রের জন্ম হয়। অভিনেত্রীর যখন ওটি তে সিজার অপারেশন হয় তখন স্ত্রীকে একা রাখেননি স্বামী। স্ত্রীর সঙ্গে ওটি ছিলেন স্বামী আর জে আনমোল।

সন্তান প্রসবের পর ছেলে হওয়ার কথা রেডিও জকি জে আনমোলই সোশ্যাল মিডিয়াতে প্রথম পোস্ট করেন। এবং সকল ভক্তদের কাছে নতুন মা-বাবা উভয়ই তাদের শুভেচ্ছা ও আশীর্বাদের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। সন্তানকে পেয়ে বেশ খুশি দুজনে এবং পরিবারের সদস্যরা। বর্তমানে ছেলে এবং মা দুজনেই সুস্থ এবং স্বাভাবিক আছেন। ছেলে জন্মের পর এই খবর প্রকাশ্যে আসতে সেলিব্রেটি থেকে ফ্যানরা উভয়েই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এই জুটিকে।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের নতুন মাতৃত্বের স্বাদ আগেই ভাগ করে নিয়েছেন ‘বিবাহ’ সিনেমার মিষ্টি পুনম। কিন্তু এখনো ঠিক করেননি ছেলের নাম কি রাখবে। ছেলের বয়স সদ্য ৬ দিন। অন্য সেলিব্রেটিরা আগে থেকেই নবজাতকের নাম ঠিক করে রাখেন। এক্ষেত্রে কিন্তু অমৃতা ঠিক উল্টো। এবারে তিনি বা স্বামী কেউই নবজাতকের নাম রাখছেননা। ছেলের নাম রাখার জন্য এই গুরু দায়িত্ব সঁপে দিয়েছেন নিজেদের ফ্যানেদের ওপর।

এই পোস্ট রীতিমতো ভাইরাল। এই পোস্টের পর হু হু করে কমেন্টবক্স ভরে গিয়েছে। বেশিরভাগ নেটিজেনই অমৃতা ও অনমোলের অ শব্দ দিয়ে নাম জুড়ে একটি নাম তৈরি করেছেন। নিমেষেই ভরে গিয়েছে অসংখ্য নাম। আবার একজন ভালোবেসে এই পুচকের নাম রাখতে চান অমরেন্দ্র বাহুবলী। এই নাম শুনে বহুজন হতবাক। কেউ কেউ নাম দেয় অমোল আবার আমন, অমৃতার ছেলে মাত্র ৬ দিনে এখন বড় সেলিব্রেটি তা মায়ের কমেন্ট বক্স দেখলে বোঝা যাচ্ছে।

এই এত নাম আর ফ্যানদের ভালোবাসা দেখে নতুন বাবা মা বেশ খুশি। কোন নাম ছেড়ে কি নাম দেবে তাই ভাবছে সারাদিন। আয়ুষ,অথর্ব,নাকি রায়ান। এই ভেবে ভেবে দিন কেটে যাচ্ছে এই লাভ বার্ডসের। অন্যদিকে অমৃতার মানুষের এত ভালবাসা দেখে খুশিতে আত্মহারা অমৃতার বোন প্রীতিকা। তিনি এই পোস্টে বনপোকে স্যুইট বেবি বলে মন্তব্য করেছেন আর সঙ্গে একটা লাল টুকটুকে হার্ট ইমোজি দিয়েছেন। বোঝাই যাচ্ছে, প্রথম মাসি হয়ে বেজায় খুশি প্রীতিকা।

প্রসঙ্গত, অমৃতা আনমোল প্রথম নন যে সন্তানের নাম বেছে দেওয়ার আর্জি করেছেন প্রথম। এর আগে বলিউডের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন নিজের প্রিয় নাতনি আরাধ্যার নাম নিজেদের সকল ফ্যানদের কে ঠিক করতে বলেছিলেন। অভিষেক বচ্চন এবং ঐশ্বয্য রায়ের মেয়ের নাম জনতার দেওয়া নাম থেকেই রেখেছিলেন অমিতাভ বচ্চন। অমৃতা আর জে আনমোল কি নাম রাখে তা এবার সময়েই বলে দেবে। শেষ বার অমৃতাকে ২০১৯-এ ‘ঠাকরে’ ছবিতে পর্দায় একটি ছোট রোলে দেখা গিয়েছিল। এবার কি কামব্যাক করবেন প্রশ্ন বহু নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by AMRITA RAO🇮🇳 (@amrita_rao_insta) on

Avatar