whatsapp channel

বিয়ের পরেই ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচলেন অনির্বাণ, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

চেনাশোনা ছিল বহুদিনের। মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল অনেক দিন আগে। বাকি ছিল শুধু একসাথে থাকা। তাই তো আর দেরী না করে সামাজিক রীতি মেনে চার হাত এক হওয়ার সন্ধিক্ষণ…

Avatar

HoopHaap Digital Media

চেনাশোনা ছিল বহুদিনের। মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল অনেক দিন আগে। বাকি ছিল শুধু একসাথে থাকা। তাই তো আর দেরী না করে সামাজিক রীতি মেনে চার হাত এক হওয়ার সন্ধিক্ষণ ঠিক করা হল ২৬ শে নভেম্বর বৃহষ্পতিবার। নির্ধারিত দিনক্ষণে রেজিস্ট্রি, মালাবদল এবং সিঁদুরদানের মাধ্যমে বান্ধবী মধুরিমার সঙ্গে বিয়ে সম্পন্ন হয়েছে অভিনেতার।

সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে করা হয়েছিল অনুষ্ঠানের আয়োজন। এই দিন উপস্থিত ছিলেন খুব সীমিত কিছু লোক। দুজনেই যেহেতু নাটক্যার জগতের মানুষ তাই বিয়ের আসর টা নাটকের থিমে সাজানো হয়েছিল। বিয়ের দিন লাল রঙের পোশাক বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ এবং তাঁর স্ত্রী মধুরিমা। কিন্তু বিয়ের সাজ অন্য স্বামী স্ত্রীর তথাকথিত সাজ নয়। অভিনেতার পরণে লাল প্রিন্টেড পাঞ্জাবি এবং ধুতি। মধুরিমা সেজেছিলেন লাল রঙের শাড়ি মাথায় টিপ, গায়ে অল্প বিস্তর গহনা আর বয়েজ কাট চুল। মধুরিমা অন্যদের মতো ব্রাইডাল মেকাপে বিশ্বাসী নয় তাই তো তিনি বিয়ে বলে ভারী মেকাপ না করে বেশ হালকা সাজেই নিজেকে সাজিয়ে তুলেছিলেন অনির্বাণ ঘরনি। তবে মাথায় সিদুঁর পড়ার পর বিয়ের পর এক্কেবারে টুকটুকে লাল বধূর বেশে ধরা দিয়েছেন তিনি। মাথা ভরতি সিঁদুর নিয়ে লজ্জা নয় বরং স্মার্টলি স্বামী অনির্বাণের পাশে দাঁড়িয়ে পোজ দিলেন মধুরিমা। আর স্ত্রীর সাথে হাসিমুখে দাঁড়িয়ে আছেন ব্যোমকেশ।

বিয়ের দিন টলিউডের কোনো তারকা দেখা না দিলেও খোকার রিসেপশানে কেউ থাকবেনা তা কি হয়। রিসেপশানের নির্ঘন্ট ছিল বিয়ের পর দিন শুক্রবার সন্ধ্যেতে। বিয়ের দিনের মতো ১০০ জন অতিথি নিয়ে নিজের রিসেপশান সেড়েছেন অভিনেতা। এই দিন উপস্থিত ছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর ঘরণী, অনুপম রায় ও তাঁর ঘরণী,সোহিনী সরকার, রুদ্রনীল ঘোষ, পরমব্রত ও তাঁর গার্লফ্রেন্ড, কাঞ্চন মল্লিক প্রমুখ। এই দিন অভিনেতার সহকর্মী সবাই উপস্থিত ছিলেন অনির্বাণ ভট্টাচার্য-মধুরিমা গোস্বামীর ছিমছাম ঘরোয়া রিসেপশনে।

এই দিন নতুন স্বামী স্ত্রী বাঙালীয়ানাকে প্রাধান্য দিয়েছেন। সাদা পাঞ্জাবি-, ঘন নীল উত্তরীয়তে অনির্বাণ বনেদি। মধুরিমা মিষ্টি ধুসর আর হলুদ মেশানো ডিজাইনার শাড়িতে। নিজেদের বিয়েতে যে বেজায় খুশি তা তাদের বিয়ের ফটোসেশান দেখে বোঝাই যাচ্ছে। এই দিন এই নবদম্পতি হিন্দি গানের তালে জমাটি নাচে সকলকে মুগ্ধ করেছেন। এখানেই শেষ নয়। অনেকে খোকার বিয়ে শুনে ট্রোলড করেছিলেন মালিককে নিয়ে৷ মালিক কিন্তু কিছু কম নয় এই ট্রোল্ড গুলো তাড়িয়ে তাড়িয়ে সে উপভোগ করেছিলেন। এবার খোকার রিসেপশানে কালো ডিজাইনার পাঞ্জাবি পড়েই স্ত্রী মিথিলার সাথে হাজির হলেন। আর খোকার রিসেপশানে এখনকার ট্রেন্ডিং গান টুম্পা সোনা গানে খোকা ওরফে অনির্বান এবিং রুদ্রনীল তুমুল নাচলেন। আর এই ভিডিয়ো শেয়ার হতে না হতে ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media