whatsapp channel

Rakulpreet Singh: খোলামেলা পোশাকে দুর্দান্ত নেচে তাক লাগালেন রকুলপ্রীত সিং, প্রশংসা অনুরাগীদের

বলিউডে এই মুহূর্তে রকুলপ্রীত সিং (Rakulpreet Singh)-এর অবস্থা ‘ধরি মাছ, না ছুঁই পানি’-র মতো। কয়েক বছর আগে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মৃত্যুরহস্যের হাত ধরে বলিউডের অন্দরের ড্রাগ অ্যাডিকশন…

Avatar

বলিউডে এই মুহূর্তে রকুলপ্রীত সিং (Rakulpreet Singh)-এর অবস্থা ‘ধরি মাছ, না ছুঁই পানি’-র মতো। কয়েক বছর আগে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মৃত্যুরহস্যের হাত ধরে বলিউডের অন্দরের ড্রাগ অ্যাডিকশন সামনে আসে। নাম জড়ায় রকুলপ্রীতেরও। শোনা যায়, তিনিও নাকি মাদক নিতেন। তবে সব বিতর্ক সরিয়ে ইদানিং রকুলপ্রীত শেয়ার করছেন তাঁর বিভিন্ন ছবি ও ভিডিও যেগুলি ভাইরাল হচ্ছে। প্রশংসিত হওয়ার পাশাপাশি সমালোচিত হচ্ছে।

সম্প্রতি পাকিস্তান কোক স্টুডিওর চৌদ্দ নম্বর সংযোজন ‘পাসুরি’ গানটি ভাইরাল হয়েছে। গানটি গেয়েছেন আলি শেঠি (Ali Shetty) ও শায় গিল (Shae Gill)। ইতিমধ্যেই ‘পাসুরি’-র সাথে শুরু হয়েছে ইন্সটাগ্রাম রিল বানানো। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন রকুলপ্রীত। কালো লেহেঙ্গা চোলিতে ‘পাসুরি’-র সাথে নেচে নজর কাড়লেন তিনি। রকুলপ্রীতের শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস লেহেঙ্গা-চোলি। এই লেহেঙ্গা-চোলিতে রয়েছে রূপোলি রঙের সিকুইনড পাইপিং। চোলিটি ডিপ নেক। এই পোশাকের সাথে হাতে সিলভারের চুড়ি পরেছেন রকুলপ্রীত। তাঁর চুল খোলা রয়েছে। ভিডিওটি শেয়ার করে রকুলপ্রীত লিখেছেন, বর্তমানে এটি তাঁর প্রিয় গান।

‘পাসুরি’-র তালে রকুলপ্রীতের নৃত্যশৈলীতে মুগ্ধ নেটিজেনদের পাশাপাশি জ্যাকি ভাগনানি (Jackey Bhagnani)-ও। তিনি রকুলপ্রীতের নাচের প্রশংসা করার পাশাপাশি এই নাচটি শিখিয়ে দেওয়ার অনুরোধ করেছেন। রকুলপ্রীতের নাচের কোরিওগ্রাফি করেছেন ডিম্পল কোটেচা (Dimple Kotecha)। তাঁকে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন রকুলপ্রীত।

রকুলপ্রীতকে খুব শীঘ্রই দেখা যাবে রনি স্ক্রুওয়ালা (Ronny Screwwala) প্রযোজিত ফিল্ম ‘ছাতরিওয়ালি’-তে নায়িকার চরিত্রে অভিনয় করতে। শোনা যাচ্ছে, চরিত্রটি অন্য ধারার। এই ফিল্মটি পরিচালনা করছেন তেজস দেওসকর (Tejas Deoskar)।

 

View this post on Instagram

 

A post shared by Rakul Singh (@rakulpreet)

whatsapp logo