whatsapp channel

Arkoja Acharyya: চরিত্রের গুরুত্ব কমায় ছাড়লেন ‘মিঠাই’, কোন নতুন ধারাবাহিকে থাকছেন অর্কজা!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ পাঁচশো পর্ব অতিক্রম করে ফেলেছে। কাহিনীতে ঘটেছে একাধিক পরিবর্তন। কিন্তু ক্রমশ মিঠাই ও সিডের অনস্ক্রিন রসায়ন জমজমাট হয়ে উঠেছে। বাস্তব জীবনেও তাঁদের নিয়ে তৈরি হয়েছে…

Avatar

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ পাঁচশো পর্ব অতিক্রম করে ফেলেছে। কাহিনীতে ঘটেছে একাধিক পরিবর্তন। কিন্তু ক্রমশ মিঠাই ও সিডের অনস্ক্রিন রসায়ন জমজমাট হয়ে উঠেছে। বাস্তব জীবনেও তাঁদের নিয়ে তৈরি হয়েছে রটনা। কিন্তু এবার ‘মিঠাই’ পরিবার ছেড়ে চলে যাবেন সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya) ওরফে বসুন্ধরা।

গত কয়েক সপ্তাহ ধরে আদৃত রায় (Adrit Ray), সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও কৌশাম্বী (Koushambi)-র সম্পর্কের সমীকরণ নিয়ে মিডিয়ায় শুরু হয়েছে চর্চা। কিন্তু সৌমিতৃষার মতে, তাঁদের অনস্ক্রিন রসায়ন দর্শকদের ভালো লাগলে অভিনেতা-অভিনেত্রীদের বাস্তব জীবন নিয়ে তাঁদের মাথা ঘামানোর প্রয়োজন নেই। অপরদিকে শুরু হয়েছে টিআরপি তালিকার চড়াই-উতরাই। এর আগেই অনেকে বলেছিলেন, সৌমিতৃষা ও আদৃতের ব্যক্তিগত সম্পর্কের প্রভাব পড়তে পারে সিরিয়ালের টিআরপি-তে। সকলের আশঙ্কা সত্যি করে ‘মিঠাই’-এর টিআরপির আপ-ডাউন শুরু হয়েছে। এর মধ্যেই বিনা মেঘে বজ্রপাতের মতো ঘোষিত হয়েছে অর্কজার সিরিয়াল ছাড়ার কথা।

আইপিএস অফিসার বসুন্ধরার চরিত্রে অভিনয় করছিলেন অর্কজা। বসুন্ধরাকে তাঁর ডাকনাম ‘ধারা’ বলেই চিনতেন সকলে। বেশ কিছুদিন ধরেই ধারার চরিত্রটি দেখা যাচ্ছিল না সিরিয়ালে। ফলে অর্কজা নিজেই জানিয়েছেন সিরিয়ালটি ছেড়ে দেওয়ার কথা। তিনি বলেছেন,আর কখনও ‘মিঠাই’-তে দেখা যাবে না তাঁকে। অর্কজার মতে, একপ্রকার বাধ্য হয়েই ‘মিঠাই’ ছেড়েছেন তিনি। রুদ্র লাভ ইন্টারেস্ট হয়ে ‘মিঠাই’-তে ঘটেছিল ধারার প্রবেশ। কিন্তু পরবর্তীকালে ধারা ফিরিয়ে দেয় রূদ্রকে। সে জানায়, তার ভালোবাসা অন্য কেউ।

এরপর থেকেই গুরুত্ব হারিয়েছিল ধারার চরিত্র। অপরদিকে অর্কজার কাছে আসে আকাশ আট চ্যানেলের নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রের প্রস্তাব। ফলে ‘মিঠাই’ ছেড়ে দেন অর্কজা। আবার এও শোনা যাচ্ছে স্টার জলসার আসন্ন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে। তবে ‘মিঠাই’-এর পাঁচশো পর্বের সেলিব্রেশনে তিনিও উপস্থিত ছিলেন।

whatsapp logo